পিএসজিতে আর খেলছেন না এমবাপে | Mbappe Is Not Playing

সাম্প্রতিক কয়েক বছরগুলোতে পিএসজির সেরা খেলোয়াড় কিলিয়ান এমবাপে। ক্লাবের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতাও তিনি। তার বিদায়ের পর দলের সার্বিক পারফরম্যান্সে অবশ্যই ক্ষতি হবে। তবে কোনো নেতিবাচক প্রভাব পড়বে না বলে আশা করছেন কোচ লুইস এনরিকে। বরং দলের উন্নতি হবে বলে আশা প্রকাশ করেন স্প্যানিশ কোচ।

অনেক চেষ্টা করেও পিএসজি আর এমবাপেকে ধরে রাখতে পারছে না। এমনকি তার ভবিষ্যৎ নিয়ে সামান্য অনিশ্চয়তা ছিল, তা কেটে গেছে। ফরাসি এই তারকা শুক্রবার এক ভিডিও বার্তায় নিশ্চিত করেছেন যে এই মৌসুমে পিএসজিতে তার অধ্যায়ের সমাপ্তি ঘটবে। তবে, ভবিষ্যতে কোথায় যাচ্ছেন তিনি তা গোপন রেখেছেন। তবে বিভিন্ন গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী বলা যায়, রেয়াল মাদ্রিদে যাওয়ার সম্ভাবনা রয়েছে বিশ্বকাপজয়ী এই তারকার।

কোচ এনরি বলেন, এমবাপে এখানে সাত বছর ধরে আছেন। তাকে এই দলে পেয়ে আমি গর্বিত। তিনি আমাদের সাহায্য করেছিলেন, সে একজন নেতা ছিলেন এবং হাসিমুখে সবকিছু করেছিলেন। এটা (এমবাপের বিদায়) আমরা অনেকদিন ধরেই জানতাম, তবে গতকাল এটা আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে। কিন্তু এতে আমাদের দৃষ্টিভঙ্গির কোনো পরিবর্তন হবে না। সবকিছু একই থাকবে আশা করছি।

কে থাকবে আর কে থাকবে না তাতে আমাদের কিছু আসে যায় না। আমার লক্ষ্য আগামী মৌসুমে আরও শক্তিশালী হওয়া। পিএসজি একটি দুর্দান্ত দল হওয়ার জন্য লড়াই করবে এবং আমরা আরও ভাল হয়ে উঠব। আমরা শক্তিশালী মানুসিকতার খেলোয়াড়দের এই ক্লাবে আনব।

এবার টানা তৃতীয়বারের মতো, সব মিলিয়ে দ্বাদশবারের মতো ট্রফি জেতা পিএসজি খেলবে তুলুজের বিপক্ষে। আজ রোববার পিএসজিতে এটিই হবে এমবাপের শেষ হোম ম্যাচ। এরপর পিএসজিতে আর খেলছেন না এমবাপে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment