গর্ভবতী পাগলীকে বিয়ে করলেন মিরাজ | Miraj married a pregnant

ফাতেমা মা হয়েছেন কিন্তু বাবা হননি কেউই। এবার সেই ফাতেমা খুঁজে পেয়েছেন জীবনসঙ্গী।

গল্পটা বছরখানেক আগের লালমাটিয়ার রাস্তার পাশে পড়েছিলেন অজ্ঞাত পরিচয়ের মানসিক ভারসাম্যহীন এক নারী নাম ফাতেমা। যখন তাকে রাস্তা থেকে উদ্ধার করা হয় তখন তিনি ছিলেন গর্ভবতী। তাকে গর্ভবতী কে করেছে কেউ জানে না। এমনকি ফাতেমাও জানেন না, কে তাকে এমন গর্ভবতী করেছেন। তাকে দায়িত্ব নেয়ার মত ছিল না কেউই। অসহায় ফাতেমার আশ্রয় হয় একটি আশ্রমে।

নাম ফাতেমা হলেও সবাই তাকে পাগলি বলেই ডাকে। গর্ভবতী অবস্থায় আশ্রমে নিয়ে আসার পর একটি ফুটফুটে পুত্র সন্তান জন্ম দেন ফাতেমা শিশুটির নাম রাখা হয় আব্দুল্লাহ। বাচ্চাটির বয়স এখন এক বছর পার হয়েছে। এরই মধ্যেও ফাতেমা অনেকটা সুস্থ হয়ে গিয়েছেন।

লালমাটিয়ায় ফাতেমা যখন অসুস্থ অবস্থায় পড়েছিলেন। তখন মিরাজ নামে একজন তাকে আশ্রমে নিয়ে আসেন। মজার বিষয় হলো সেই মিরাজই ফাতেমাকে জীবনসঙ্গী করে আশ্রম থেকে নিজের ঘরের বউ করে নিয়ে গেলেন।

ফাতেমার স্বামী মিরাজ বলেন, আমি যখন লালমাটিয়া থেকে ফাতেমাকে এনেছিলাম তখন তার অবস্থা খুব খারাপ ছিল। তখন ফাতেমার শরীরে ময়লা, চুলে জট এবং গর্ভবতী ছিল।

ফাতেমা এবং মিরাজের বিয়েতে প্রায় ৬ শত মানুষকে দাওয়াত দেয়া হয়েছিল। যারা বিয়েতে এসেছিল তারা সবাই আনন্দিত। এমন একটা বিয়ের চমৎকার সাক্ষী হতে পেরে দারুন খুশি সবাই। সবার কাছেই ছিল নব দম্পতির জন্য কোন না কোন উপহার।

ফাতেমার প্রেমে পড়েছিলেন মিরাজ। মনে মনে ফাতেমা পছন্দ করতেন মিরাজকে তবে ফাতেমা কখনো মিরাজকে বলতে পারেনি ভালোবাসার কথা। কিন্তু বিয়ের দিন সব লাজ লজ্জা ভুলে ফাতেমা তার নিজের অনুভূতি প্রকাশ করেছেন, বলেছেন আমি মিরাজকে অনেক বেশি ভালোবাসি।

ফাতেমা যখন আশ্রমে প্রথম আসেন তখন কারো কথাই তিনি শুনতেন না। তবে মিরাজ যদি কিছু বলতো সেটা তিনি ফেলতে পারতেন না। অনেক চড়াই উৎরাই পার হওয়ার পর মিরাজের প্রতি আস্থা রেখেছেন ফাতেমা। বিয়ের প্রস্তাবেও না করতে পারেননি মিরাজকে।

জানা যায় ফাতেমা ভিন্ন ধর্ম পালন করতেন। তার কথাবার্তা আচার আচরণে সেটি ধরা পড়ে। সবকিছু মিলিয়ে ফাতেমার পাগলামি ও অসহায়ত্বর মায়ায় পড়ে যান মিরাজ। মায়া থেকেই জন্ম হয় ভালোবাসার। চার হাত এক হওয়ার মাধ্যমে সেই সম্পর্ক চূড়ান্ত পরিণতি পেল।

তাইতো গর্ভবতী পাগলীকে বিয়ে করলেন মিরাজ। বিয়ের অনুষ্ঠানে আয়োজনের কোন কমতি ছিল না।গায়ে হলুদ থেকে শুরু করে বিয়ের সকল প্রকার আনুষ্ঠানিকতা ছিল জমকালো।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment