আইপিএলে মোস্তাফিজুরকে কেনো কিনলেন ধোনি | MS Dhoni

এবার আইপিএলে বাংলাদেশ ক্রিকেটের পেসার মাস্টার মোস্তাফিজুর রহমান তেমন ফর্মে না থাকলেও এবারের নিলামে কাটার মাস্টারকে কিনবে কিনা, তা নিয়ে সংশয় ছিল। তবে হতাশ হবার কিছু নেই টাইগার সমর্থকদের। শেষমেষ মোস্তাফিজুর ভাইয়া দল পেয়েছে তবে যেনতেন দল নয়, বাংলাদেশী টাইগার দলের কাটার মাস্টারকে কিনেছে আইপিএলের একাধিকবার চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস।

মোস্তাফিজুর ভিত্তিমূল্য ছিল প্রায় ২ কোটি ৬৫ লক্ষ টাকা। তাকে ভিত্তিমূল্যেই কিনে নিয়েছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস । কী ভেবে টাইগার পেসারকে লুফে নিলো দলটি সুপার কিংস। এবার আইপিএলে মোস্তাফিজুরকে কেনো কিনলেন ধোনি সেই বিষয়টি চেন্নাই সুপার কিংসের সিইও কাসি বিশ্বনাথান খোলাসা করেছেন ।

গত শনিবার চেন্নাইয়ে অনুষ্ঠিত হওয়া এক অনুষ্ঠানে বিশ্বনাথন বলেন, যাদেরকে আমাদের নেওয়ার ইচ্ছা ছিল আমরা নিয়েছি, এর মধ্যে প্রায় সবাইকেই পেয়েছি। সত্যি বলতে কি, নিউজিল্যান্ডের ড্যারেল মিচেলকে নিয়ে আমাদের কিছু পরিকল্পনা ছিল।

এরমধ্যে আমাদের মনে হয়েছে, চিপকের উইকেটে মাঠের দুই পাশের সীমানা বিবেচনা করে দেখা যায় মোস্তাফিজ ভালো একটি পছন্দ হতে পারে। এসব আমাদের পরিকল্পনায় ছিল। আগে আমরা নিশ্চিত ছিলাম না যে তাদেরকে পাব কিনা। কিন্তু সব পেরিয়ে সৌভাগ্যবশত, এবারের নিলামে প্রায় সবাইকে পেয়েছি আমরা।

সত্যি বলতে কী ২০১৬ সালের আইপিএলে মোস্তাফিজ অভিষেক আসরেই জাত চিনিয়েছিলেন সবাইকে। হায়দরাবাদের শিরোপা জয়ে বড় ভূমিকা ছিল মোস্তাফিজের। সেবার ৬.৯০ ইকোনমি রেট অনুযায়ী ১৭ উইকেট নিয়েছিলেন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) এর ইতিহাসে ভারতের বাইরের একমাত্র ক্রিকেটার হিসেবে মোস্তাফিজুর রহমান পেয়েছিলেন টুর্নামেন্টের সেরা উদীয়মান খেলোয়াড়ের স্বীকৃতিও। একজন নতুন ক্রিকেটার হিসেবে এটা কিন্তু কম কিছু ছিল না।

এরপর এই পেসারকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি । একে একে খেলেছেন রাজস্থান রয়্যালস, দিল্লি ক্যাপিটালস, এমনকি খেলেছেন মুম্বাই ইন্ডিয়ান্সের মতো সফল দলেও।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment