৭১ টিভি ভুল স্বীকার করেছে মুশফিকের কাছে | Mushfiqur Rahim

৭১ টিভি ভুল স্বীকার করেছে মুশফিকের কাছে। হ্যা কথাটা সত্যি,

নিউজিল্যান্ডের সিরিজের সময় মুশফিকুর রহিম দ্বিতীয় টেস্টে হাত দিয়ে বল ধরে আর তাই তিনি‘অবস্ট্রাকটিং দ্য ফিল্ড আউট’এর শিকার হন। বাংলাদেশ ক্রিকেট দলের এমন গুরুত্বপূর্ণ সময়ে এমন আউট নিয়ে ফিক্সিংয়ের অভিযোগে সংবাদ প্রচার করেছিল বেসরকারি টেলিভিশন ৭১। এরপর মুশফিক তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেন, ৭১ টিভি প্রোগ্রাম খেলাযোগকে পাঠান আইনি নোটিশ।

পরে তাদের করা সংবাদ সরিয়ে নেয় ৭১ টিভি । মুশফিকুর রহিমের সব দাবি মেনে নিয়ে তারা সংবাদটি সরিয়ে ফেলেন সব জায়গা থেকে। এরপর ৭১ টিভি ভুল স্বীকার করেছে মুশফিকের কাছে।

পরে ৭১ টিভি জানায়, এই ভুল সংবাদটি প্রচার করার জন্য তার অনুতপ্ত। কিন্ত মুশফিক বলে, শুধু ভুল শিকার যথেষ্ট নয়। এই রকম ভুল জাতীয় ভুল। এমন ভুল করে শুধু অনুতপ্ত হলে চলবে না।

মুশফিকের পক্ষের আইনজীবীর বলেন, দেশেরে একজন জনপ্রিয় ক্রিকেটারের এই ধরণের মন্তব্যের জন্য তার ক্যারিয়ারের উপর আঘাত হেনেছে। ফলে এই সংবাদটি দেশে এবং দেশের বাইরে তার সম্মানহানি হয়েছ। সে ক্রীড়া সংবাদকর্মীদের নিয়ে ভালো কিছু ধারণা করে। তার ১৮ বছরের ক্যরিয়ারে এমন হয়নি কখনো।

মুশফিক আরো বলেন, দীর্ঘ ক্যারিয়ারে বাংলাদেশ সংবাদকর্মীদের ক্রিকেটের পাশে থাকার প্রতি কৃতজ্ঞ মুশফিক। পরে ৭১ টিভির দুঃখ প্রকাশে বিষয়টি নিয়ে সমাপ্তি টানতে চান মুশফিক।

এই বিষয় নিয়ে বিসিবি থেকে কোনো পদক্ষেপ না নেওয়াই মুশফিক হতাশ হয়েছেন। বিসিবি যদি এ ধরণের ঘটনাগুলোতে শক্তভাবে অবস্থান নেই তাহলেই এ ধরণের ঘটনা রোধ করা সম্ভব।

ভবিষ্যতে একাত্তর টিভির খেলাযোগকে সচেতন হওয়া জরুরী। মুশফিকসহ অন্যান্য খেলোয়াড়ের বেলায় মনগড়া প্রতিবেদন করা থেকে বিরত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন এই অভিজ্ঞ ক্রিকেটার মুশফিক।

 

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment