ডিপজল মিশাকে মূর্খ্য বললেন নিপুন | Nipun Said Who Was Stupid

শিল্পী সমিতির বর্তমান সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক ডিপজল ও সাবেক সাধারণ সম্পাদক নিপুনের মধ্যে দ্বন্দ্ব এখন তীব্র ও দৃশ্যমান হয়েছে। এদিকে বর্তমান কমিটি স্থগিত চেয়ে সুপ্রিম কোর্টে মামলা করেন নিপুন। এই খবর শোনার পর মিশা ও ডিপজল বেশ উত্তেজিত হয়ে পড়েছেন। শনিবার বাংলাদেশ সময় বেলা ১১টায় যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলস থেকে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন নিপুণ।

ডিপজল মিশাকে মূর্খ্য বললেন নিপুন! এক সাক্ষাত্কারে, অভিনেত্রী দাবি করেন, তার কাছে অন্যায়ের প্রচুর প্রমাণ রয়েছে। অভিনেত্রী অভিযোগ করে আরো বলেন, নির্বাচন কমিশন বাতিল ভোটের সঠিক সংখ্যা দেয়নি। আমার জানা মতে ৮১টি ভোট বাতিল হয়েছে। কিন্তু তারা ৪০টি ভোট বাতিল হয়েছে বলে জানান। নির্বাচন কমিশন এ বিষয়ে আমাদের স্পষ্ট করে কিছু জানায়নি। নিপুণ আরও বলেন, নির্বাচন কমিশন ও আপিল কমিটির চেয়ারম্যানের বক্তব্য রহস্যজনক। তবে নিপুণের রিট নিয়ে বিতর্ক ও সমালোচনা চলমান রয়েছে।

অভিনেত্রী বলেছেন, আমি তাদের সাথে আদালতে দেখা করব। যেহেতু হাইকোর্টে আবেদন করেছি, সেখান থেকেই উত্তর আসবে। কারণ আপনি যত বেশি কথা বলবেন তত বেশিই কথা হবে। যেহেতু আমি অনিয়ম নিয়ে আইনের সহায়তা নিচ্ছি, তাই আইনগতভাবেই সবকিছু সমাধান করা হবে। তবে আমি একটা কথাই বলব, মূর্খ্য লোকের সাথে কথা বলার কোনো রকম ইচ্ছা নেই।

আপনি কাকে মূর্খ্য বলছেন? এমন প্রশ্নের জবাবে নিপুন বলেন,
মিশা-ডিপজল দুজনেই অবশ্যই বোকা। আমি তাদের সাথে কথা বলতে চাই না। তাছাড়া মিশা ভাই খুব ধোঁকাবাজ মানুষ। এখন তাদের সাথে শুধু আইনজীবীদের মাধ্যমে কথা বলা হবে। এর চেয়ে আর ভাল উপায় আমার কাছে নেই।

তবে এই বিষয় নিয়ে মিশা-ডিপজলের কাছ থেকে এখনো কোনো রকম উত্তর বা ইঙ্গিত পাওয়া যায়নি।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment