কেনো বুকে ট্যাটু করলেন নুসরাত | Nusrat Tattooed His Chest

নানা কারণে আলোচিত হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহান। কিছু দিন আগে, তিনি শিম্পাজির সাথে একটি ছবির জন্য পোজ দিয়ে শিরোনাম করেছিলেন। এই সময়ে অভিনেত্রীর ঠোঁট নিয়ে মজা শুরু করে নেটিজেনরা।

এদিকে, অভিনেত্রী সম্প্রতি পোস্ট করা বেশ কয়েকটি ফটোর মধ্য দেখা গেছে ট্যাটুর চিহ্ন। যেখানে দেখা গেছে তিনি কারো নাম লিখেছেন। নেটিজেনরা ভাবছেন কার নামের ট্যাটু করেছেন নুসরাত।

কেনো বুকে ট্যাটু করলেন নুসরাত! এক প্রতিবেদনে বলা হয়েছে, নুসরাতের বুকে ট্যাটুতে লেখা রয়েছে ভিক্টোরি (জয়)। অনেকে উল্লেখ করেছেন যে নায়িকার শৈশব প্রেমের একজনের নাম ছিল ভিক্টোর তাই সেই নামেরই ট্যাটু করিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু নুসরাত কখনোই এ বিষয়ে মুখ খোলেননি।

নুসরাত জাহান দীর্ঘদিন ধরে রাজনীতির সঙ্গে যুক্ত। ২০১৯ সালে, তিনি তৃণমূলের টিকিটে বসিরহাট কেন্দ্র থেকে লোকসভা নির্বাচনে জিতেছিলেন। তবে ভোটে জিতে নিখিল জৈনকে বিয়ে করতে তুরস্কে যান তিনি। এ সময় তার এলাকায় তোলপাড় হয়। এর পরে বসিরহাটে একাধিকবার দাঙ্গা হলেও নুসরাত জাহানকে দেখা যায়নি। দলের সদস্যরা একবার অভিনেত্রীর নিখোঁজ সংবাদ পেয়ে পোস্টার ছাপিয়েছিলেন।

যার কারণে এবারের লোকসভা নির্বাচনে টিকিট পাননি নুসরাত। তার বদলে হাজী নুরুলকেই বেছে নেন মমতা। তবে ব্যক্তিগত জীবনে দারুণ ব্যস্ত এই নায়িকা। বিভিন্ন দেশে নিজের মতো করে সময় কাটান।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment