তাপসী পান্নুর গোপনে বিয়ের রহস্য ফাঁস | Pannu Secret Married

বলিউডের বোল্ড অভিনেত্রী যখন যে চরিত্র করেছেন তখন সেই চরিত্রেই মানিয়ে নিয়েছেন নিজেকে। যুগের সাথে তাল মিলিয়ে যখন নিজের প্রচারণা কিংবা নিজেকে কোনো ইস্যুতে তুলে ধরতে ব্যস্ত তখন এই নায়কার মন্টা কাজে লাগিয়েছেন নিজের ক্যারিয়ারে, ভালো ভালো ছবি উপহার দিতে।

তাইতো বলিউডের ট্রেন্ড ভেঙে একেবারে চুপিসারে নিজের ভালবাসার মানুষের সাথে নিজেকে বেধেছেন। তাপসী পান্নুর গোপনে বিয়ের রহস্য ফাঁস, যে খবরটি ছড়িয়েছে বিয়ের আগে নয় পরে। এর আগে গেল মাসে খোলাসা করে জানিয়েছিলেন, খুব শীঘ্রই দীর্ঘদিনের প্রেমিক ব্যাডমিন্টন প্লেয়ার ম্যাথিউর বয়ের সাথে সাত পাকে বাঁধা পড়বেন তিনি। কিন্তু কবে সে বিষয়টি রেখেছিলেন গোপন।

গেল ২০ মার্চ থেকে বিয়ের আয়োজনে মেতে উঠেন শাহরুখ খানের ডানকির নায়িকা তাপসী পান্নু। দুই পরিবারের রীতি মেনেই ২৩ শে মার্চ শিক কন্যা তাপসী সাত জনমের বন্ধনে আবদ্ধ হন ডেনমার্কের ম্যাথুউর বয়ের সাথে। আর ভেন্যু হিসেবে বেছে নেন রাজস্থানের উদয়পুর। সেখানে অতিথি হিসেবে রেখেছিলেন দুই পরিবারের ঘনিষ্ঠজন কাছের বন্ধু আর কিছু সহকর্মীদেরকে।

কিন্তু এত এত আয়োজন দশ বছরের বেশি সময়ের সম্পর্কের সীলমোহর কেন হলো চুপিসারে। সেই প্রশ্নটাই ছিল ভক্ত সাধারনের মনে। উত্তরে অবশ্য জানা যায় তাপসী ম্যাথিউর দুজনের মধ্যে কেউই নাকি চাইনি মিডিয়ার উপস্থিতি। নিজেদের এক হবার গল্পটা নিজেরা উপভোগ করতেই নাকি ঢাক ঢোল পিটানো অপছন্দ ছিল তাপসী ম্যাথিউরের।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment