অভিনেত্রী পায়েলের খোলামেলা তথ্য ফাঁস | Payal’s Info Leaked

ওপার বাংলার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পায়েল সরকার। দেব থেকে শুরু করে সোহম আবির পর্যন্ত বেশ কয়েকটি তারকার সাথে কাজ করে ব্লকবাস্টার উপহার দিয়েছেন।

সম্প্রতি মুক্তি পেয়েছে এই অভিনেত্রীর “আবার অরণ্যের দিনরাত্রি” ছবি। ছবিটি মুক্তির আগেই দাদাগিরির মঞ্চে হাজির হন এই তারকা। যেখানে তিনি তার একাকী জীবন সম্পর্কে অভিনেত্রী পায়েলের খোলামেলা তথ্য ফাঁস হয়েছে।

পায়েলের বর্তমান বয়স ৪২ বছর। তার সমবয়সী বেশিরভাগ অভিনেত্রী বিবাহিত এবং তাদের পরিবার রয়েছে। কিন্তু পায়েল এখনো একা এবং অবিবাহিত রয়ে গেছেন।

অভিনেত্রী পায়েলের খোলামেলা তথ্য ফাঁস! ব্যক্তিগত জীবনে রাজ চক্রবর্তীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল এই নায়িকার। কিন্তু এই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। এরই জের ধরে দাদাগিরির মঞ্চে পায়েল বলেন, অনেকেই আমাকে প্রশ্ন করেছেন কেন আমি এখনও অবিবাহিত। আসলে বাঙালি পরিবারে মেয়েদের বাবারা পজেসিভ হয়।

সৌরভ পায়েলকে মাঝপথে থামিয়ে জিজ্ঞেস করে, “তাহলে তুমি বলছ তুমি অবিবাহিত শুধুমাত্র বাবা-মায়ের জন্য। অভিনেত্রী সম্মতি জানিয়ে বলেন মনের মতো পাত্র খুঁজে পাওয়া যেমন কঠিন, তার চেয়ে আরো কঠিন পরিবারে পছন্দ মতো ছেলে খুঁজে পাওয়া। আমার কথা বাদ দাও, পরিবারের মনের মতোই তো ছেলে পাচ্ছি না।

পায়েল কখনোই রাজের প্রতি তার ভালোবাসার কথা প্রকাশ্যে স্বীকার করেননি। কিন্তু এই সম্পর্ক ইন্ডাস্ট্রিতে গোপন ছিল না। তাদের সম্পর্ক বিচ্ছেদের পর পায়েল বলেছিলেন যে, তাদের জীবন সম্পর্কে দুজনের দৃষ্টিভঙ্গি আলাদা ছিল এবং এই প্রেম পূর্ণ না পাওয়ার মতো ছিল না।

এর পর পায়েল সানার প্রসঙ্গ তুলেন তিনি বলটি সৌরভকে দিয়ে বললেন, সানা বড় হচ্ছে, যদি সে তোমার সামনে এসে বলে যে সে কাউকে ভালোবাসে এবং যদি বলে সেটা তার বয়ফ্রেন্ড তাহলে দেখবে তোমার পৃথিবীটা উল্টাপাল্টা লাগছে।

সৌরভ উত্তরে বলেছিল যে, সানা তাকে পাত্তা দেয় না। এর পরে, তিনি বলেছিলেন যে তিনি সানার বয়ফ্রেন্ডকে ১০টি প্রশ্ন জিজ্ঞাসা করবেন, এরপর তার কোনও আপত্তি থাকবে না। কারণ সানার বয়ফ্রেন্ড দাদার পৃথিবীটা কোনোভাবেই বদলাতে পারবে না।

পায়েল তার ভালবাসা লুকিয়ে রাখেন না কিন্তু সে সবসময় বলে কাউকে তার প্রেমিক মনে হয় না!

পায়েলকে পরবর্তীতে শাকিব খানের দরদ ছবিতে দেখা যাবে। যেখানে তার সঙ্গে স্ক্রিনশেয়ার করেছেন বলিউড অভিনেত্রী সোনাল চৌহান।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment