কবে মুক্তি পাবে পুষ্পা ২ সিনেমা | Pushpa 2 Will Be Released

পুষ্পা ছবির তুমুল জনপ্রিয়তার পর প্রেক্ষাগৃহে হিট করবে পুষ্প: দ্য রুল। এই চলচ্চিত্রটি ২০২১ সালে মহামারীর পরে মুক্তি পায় এবং বক্স অফিসে তুমুড় সাড়া জাগিয়েছিল। এই ছবিটি প্রায় ৩৫০ কোটি টাকা আয় করেছে। তারপর প্রায় তিন বছর বিরতির পর এবার মুক্তি পাচ্ছে ছবিটির দ্বিতীয় পর্ব।

অল্লু অর্জুন এই ছবির জন্য জাতীয় পুরস্কার পেয়েছিলেন। রাতারাতি তিনি হয়ে ওঠেন আন্তর্জাতিক তারকা। এবার ছবিটা আরও বড় হওয়ার পাশাপাশি আয়ও বাড়বে। তামিল, তেলেগু, মালয়ালম, কন্নড় এবং হিন্দি ছাড়াও পুষ্প ২ বাংলা ভাষায়ও মুক্তি পাবে। সেখানে এবার সঙ্গীত পরিবেশন করবেন জনপ্রিয় বাঙালি গায়ক তিমির বিশ্বাস।

এ প্রসঙ্গে গায়ক ভারতীয় গণমাধ্যমকে বলেন, সবকিছুই প্রাথমিক পর্যায়ে রয়েছে। আমি এখনই সবকিছু প্রকাশ করতে প্রস্তুত নই। তবে এই ছবির বাংলা সংস্করণে একটি বাংলা গান গাইবেন বলে গুঞ্জন রয়েছে।

গত বছরের এপ্রিলে অল্লুর জন্মদিনে পুষ্প ২-এর প্রথম পোস্টার প্রকাশিত হয়েছিল। পোস্টারে অল্লুর “লুক” দেখে চারদিকে হৈচৈ লেগে গিয়েছিল।

অভিনেতাকে এর আগে কখনো এই রূপে দেখা যায়নি। উজ্জ্বল লাল কপাল, গাল দুটো আবার নীল। চন্দন কাঠের ফোঁটা ভ্রুর মাঝে জ্বলজ্বল করে। তার পরনে শাড়ি, গলায় লেবুর মালা এবং মুখে দাড়ি-গোঁফ। অল্লুর বন্দুকটি ব্রায়ানালের পোশাকের অংশে ধরা পড়ে। তাহলে কবে মুক্তি পাবে পুষ্পা ২ সিনেমা! চলতি বছরের ৮ এপ্রিল মুক্তি পায় ছবিটির টিজার। সেখানে অল্লুকে নীল পাট্টু শাড়ি পরা অবস্থায় দেখা যায়। এরপর থেকেই ভক্তদের মধ্যে উত্তেজনা বেড়ে যায়। পুষ্পাকে দ্বিতীয়বারের মতো বড় পর্দায় দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা। সুকুমার পরিচালিত এই ছবিটি ১৫ই আগস্ট প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment