রিয়াদ আজকে কি পারবে সিরিজ বাঁচাতে | Riyad Save The Series

টাইগারদের সিরিজ বাঁচানোর শেষ সুযোগ আজ। সেজন্য ভালো খেলার পাশাপাশি ভাগ্যের ওপর নির্ভরশীল দলটি। আজকের টসটি গুরুত্বপূর্ণ শিশিরের কারণে। খেলার আগের দিন কোনো প্রশিক্ষণ সেশন ছিল না। কিন্তু জিম, সাঁতার যে যার মতে করছেন। ভুল শুধরে নিতে কোচের সঙ্গে আলাদা আলাপও করেছেন কয়েকজন। খেলা শুরু হবে আজ সন্ধ্যা ৬ টায়।

প্রশিক্ষণ বাতিল করা হয়েছে। বাংলাদেশ ও শ্রীলঙ্কা উভয় দলই টিম হোটেলে অবস্থান করছে। কি হচ্ছে চার দেয়ালের মধ্যে তা প্রকাশ করা মানা আছে। তবে জানা গেছে, সকালে সুইমিংপুলে ছিলেন তাসকিন, শরিফুল ও সৌম্য সরকার। এর আগে জিমে ঘাম ঝরিয়েছিলেন লিটন দাস ও তৌহিদ হৃদয়।

প্রধান কোচ চন্ডিকা হাথুরুর সঙ্গে কয়েক দফা বসেছিলেন ক্রিকেটাররা। তাদের কয়েকজনের সঙ্গে ব্যক্তিগত কথোপকথনও হয়েছে। লিটন, শান্তা, সৌম্যকে নিয়ে বিস্তারিত কথা বলেছেন প্রধান কোচ। যদিও ব্যাটিং কোচ ডেভিড হ্যাম্প উপস্থিত ছিলেন, নিক পোথাস এবং আন্দ্রে অ্যাডামস আলোচনায় ছিলেন না। সকালে তারা সিলেটে ঘুরতে বের হয়েছিলেন।

স্বাগতিক দলে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। রিশাদের বদলে খেলতে পারেন তাইজুল। টসের আগেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।

রিয়াদ আজকে কি পারবে সিরিজ বাঁচাতে! এদিকে প্রথম ম্যাচে মাহমুদউল্লাহ-জাকের আলীর দুর্দান্ত ব্যাটিংয়ের পরও আশার আলো ফুটাতে পারেননি টাইগাররা। তবে সিলেটের দর্শকদের মন ভরিয়েছেন এই দুই ব্যাটসম্যান। এখন শুধু দ্বিতীয় ম্যাচের প্রতি অপেক্ষায় চেয়ে আছে দর্শকরা। এই ম্যাচে ভক্তরা চান মাহমুদউল্লাহ-জাকেরের ব্যাট জ্বলে উঠুক।

বাংলাদেশ এ পর্যন্ত আন্তর্জাতিক ১৫৯ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে। এর মধ্যে টাইগাররা জিতেছে ৫৯টি, হেরেছে ৯৬টি এবং ড্র করেছে ৪টি। শ্রীলঙ্কার বিপক্ষে এখন পর্যন্ত তাদের ১৪টি ম্যাচের মধ্যে বাংলাদেশ ৪টি জিতেছে এবং ১০টিতে হেরেছে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment