সাইলেন্ট কিলারের শরীরে হাত | Riyad Was Touched By The Fan

ভক্তের আবদারে চরম বিরক্ত মাহমুদুল্লাহ রিয়াদ। কিছুক্ষণের জন্য হারিয়ে বসেন মেজাজ। অবশ্য হারানোটাই কিন্তু খুব স্বাভাবিক। ভক্তদের ভালোবাসা আর জ্বালা দুটোই সহ্য করতে হয় খেলোয়াড়দের কিন্তু সেটা যদি হয় মাত্রাতিরিক্ত তবেই বাঁধে সমস্যা।

সোমবার ফতুল্লায় বিপিএলের ম্যাচ শেষে মাঠ থেকে বের হতেই আবদার পূরণে এভাবেই বারবার রিয়াদের শরীরে হাত ছুঁয়ে যাচ্ছিলেন ভক্ত যা একেবারেই বিব্রতকর। তাই বলে সাইলেন্ট কিলারের শরীরে হাত! এমন পরিস্থিতিতে কিছু সময়ের জন্য মেজাজটা ধরে রাখতে পারেননি সাইলেন্ট কিলার।

তবে এটা যে রোজকারের চিত্র তা কিন্তু নয়। ভক্তদের ভালোবাসায় যে মাহমুদুল্লাহ রিয়াদের ফিরে আসার অনুপ্রেরণা সেটা মাহমুদুল্লাহ বিশ্বাস করেন মনে প্রাণে। তাইতো তাদের টানেই গেল বিশ্বকাপ লড়ে গেছে তার দলকে ফেরাতে করে গেছেন যুদ্ধ। এরপর নাজমুল হাসান পাপন মাহমুদুল্লাহ রিয়াদকে ফাইটার বলে সম্বোধন করেন।

ভারত বিশ্বকাপের রিয়াদ ছিলেন অনন্য। ভক্তদের ভালোবাসা আর দলের প্রত্যাশা সবকিছু পূরণে দিয়ে গেছেন নিজের সেরাটা। হয়তো সব সময় ভালোবাসার জায়গা জুড়ে থাকে। ভক্তদের টানে যেমন ওয়ানডে বিশ্বকাপে ফিরে আসতে যুদ্ধ করেছিলেন রিয়াদ তেমনি টি-টোয়েন্টি বিশ্বকাপে তাদের ভালবাসার প্রতিদান দিতে সর্বোচ্চটা দেওয়ার চেষ্টা করবেন সাইলেন্ট কিলার।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment