দর্শকদের কাছে ক্ষমা চাইলেন রোনালদো | Ronaldo Apologized

এইতো একদিন আগে চীনের মাটিতে রোনালদোর পা পড়ায় উৎসব হয়েছে দেশজুড়ে। প্রিয় তারকাকে দেখতে সমর্থকরা ভীড় করেছিলেন সিনজিনের এয়ারপোর্ট প্রাঙ্গনে। মাঠগুলো সাজানো হয়েছিল অপরূপ সৌন্দর্যে। তবে ক্রিস্টিয়ানো রোনালদোর খেলা দেখতে অপেক্ষা করা চীনা সমর্থকরা এবার হতাশ হলেন। যার জন্য
দর্শকদের কাছে ক্ষমা চাইলেন রোনালদো।

এই মাসে আল নাসেরের বিপক্ষে দুটি ফ্রেন্ডলি ম্যাচ খেলার কথা ছিল চীনের ক্লাব সাংঘাই ও জেইজাংয়ের। যদিও সেই ম্যাচের চেয়ে সমর্থকদের আগ্রহ ছিল রোনালদোকে একনজর দেখা। তবে হঠাৎ রোনালদোর জন্য সেই ম্যাচ পরিত্যাক্ত করতে হয়েছে আল নাসেরকে।

এ নিয়ে ক্রিস্টিয়ানো রোনালদো বলেন, আমরা চীনে এসে অনেক সম্মান পেয়েছি, অনেক আনন্দও করেছি কিন্তু আপনারা জানেন ফুটবলের কিছু বিষয় রয়েছে যা আমাদের নিয়ন্ত্রণের বাইরে থাকে। আমি ২২ বছর ধরে ফুটবল খেলছি। ক্যারিয়ারে খুব কম ইনজুরিতে পড়েছি। ম্যাচগুলো বাতিল হওয়ায় আমি ও আল নাসের কর্তৃপক্ষ আন্তরিকভাবে দুঃখিত। আমি ২০০৩-৪ সালের দিকে চীনে এসেছিলাম। চীনকে আমি আমার দ্বিতীয় ঘর মনে করি, মাঠে নামতে পারলে খুব ভালো লাগতো।তবে চীনের প্রতি এত ভালবাসা তাই সে দেশের সমর্থকদের হতাশ করেননি রোনালদো। শুনিয়েছেন আশার বাণী।

ক্রিস্টিয়ানো রোনালদো আরো বলেন, আমি এখানে খেলতে চাই তাই আয়োজক এবং প্রোমোটারদের সঙ্গে আলোচনা করে খুব শিগগিরই নতুন সূচি জানানো হবে। আমি চীনের সমর্থকদের অনেক ভালোবাসি আশা করছি চীনের মাঠে খুব তাড়াতাড়ি তাদের সামনে খেলতে পারবো।

এদিকে ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দর্শকদের টিকিট, ফ্লাইট ও হোটেলের পুরো অর্থ ফেরত দেয়া হবে বলে প্রতিশ্রুতি দিয়েছে আয়োজকরা।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment