অতি তাড়াতাড়ি ভিক্ষা করতে হবে আমার | Sabnam Faria

বাংলাদেশের ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া বর্তমান সময়ে একজন আলোচিত মুখ। লাখো ভক্ত রয়েছে দেশ-বিদেশে এই জনপ্রিয় অভিনেত্রীর।
তবে আগের চেয়ে কাজের গতি অনেকটাই কমিয়ে দিয়েছে। পর্দায় আগের মতো উপস্থিতি না থাকলেও সমাজিক যোগাযোগ মাধ্যমে বেশ উপস্থিতি দেখা যাচ্ছে। প্রায় সময়ই বিভিন্ন স্টাট্যাসে নিজের মতামত প্রকাশ করছেন।

এরই ধারাবাহিকতায় গত ২৫ সে ডিসেম্বর সোমবার তার ফেসবুকে একটি স্ট্যাটাস লিখেন। সেই স্ট্যাটাসে অভিনেত্রী লিখেছেন,কিছু সংবাদের শিরোনাম দেখলে আমার চোখে পানি চলে আসে! কিন্তু আজকের ব্যাপারটা ঠিক আলাদা ফিল হলো। মনে হচ্ছে, অতি তাড়াতাড়ি ভিক্ষা করতে হবে আমার! কিছু বলার ভাষা নাই।

পরে জানা যায়, সম্প্রতি এক গণমাধ্যমের সাক্ষাৎকারে ফারিয়া বলেন যে, বর্তমানে নাটক আমাকে টানে না। কারণ যে ধরনের নাটকগুলো হচ্ছে এর নামগুলো একদম বাজে ধরণের! আমি ভালো কিছুর জন্য অপেক্ষা করছি । তার জন্য আমার যে লস হচ্ছে না, তা কিন্তু নয়! আমার জমানো টাকাগুলো এখন খরচ করতেছি। সেটাও এখন প্রায় শেষের পথে। শেষ পর্যন্তও নিজের মন যদি সায় না দেয় তাহলে কাজ করব না।

শবনম ফারিয়া এমন সাক্ষাৎকারের পরেই, জমানো টাকা খরচ করে চলেছেন শবনম ফারিয়া, সেটাও শেষের পথে এমন শিরোনামে নিউজ করেন বেশ কিছু গণমাধ্যম। যা নিয়ে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেছেন এই অভিনেত্রী। মূলত এ কারণেই ফেসবুকে এমন স্ট্যাটাস দেন।
জমানো টাকা খরচ করে চলেছেন শবনম ফারিয়া।

 

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment