কি সিনেমা করছেন সালমান-রাশমিকা | Salman Rashmika Movie

এই বছরের শুরু থেকে গুঞ্জন উঠেছে সালমান রাশমিকা জুটির । তবে কি সিনেমা করছেন সালমান-রাশমিকা? এ বিষয়ে আগে থেকে মুখ খুলতে চাননি কেউই। সবাইকে চমকে দিতে চেয়েছিল তারা। অবশেষে আনুষ্ঠানিক ঘোষণা এসেছে। বলিউডের ভাইজান সালমান খান ও জনপ্রিয় দক্ষিণ ভারতীয় অভিনেত্রী রাশমিকা মান্দানা নতুন জুটি হয়ে সিনেমা করতে যাচ্ছেন।

সালমান খানের পরবর্তী ছবি ‘সিকান্দার’ এ সালমানের বিপরীতে দেখা যাবে রাশমিকাকে। ছবিটি প্রযোজনা করেছেন সাজিদ নাদিয়াদওয়ালা এবং পরিচালনা করেছেন এ.আর. মুরুগাদোস। আগামী বছরের ঈদে ছবিটি মুক্তি পাবে।

৯ মে সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ‘এক্স’-এ আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। সালমান আগেই নিশ্চিত ছিলেন। পরে রাশমিকার নাম ঘোষণা করে প্রযোজনা নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট প্রতিষ্ঠান।

প্রকাশিত পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, সবাই আমার নতুন কাজ সম্পর্কে জানতে চেয়েছিল। কোনো খবর না থাকায় কিছু জানাতে পারিনি। আমি এখন বলছি, এটি আপনাদের জন্য ছিল একটি বড় সারপ্রাইজ। সিকান্দার ছবিতে সালমান খানের সঙ্গে আমি কাজ করছি। এমন একটি দুর্দান্ত কাজের অংশ হতে পেরে কৃতজ্ঞ এবং গর্বিত।

এ বছরের শেষের দিকে শুটিং শুরু হবে। রশ্মিকা বর্তমানে ‘পুষ্পা ২’ নিয়ে ব্যস্ত আছেন। এই ছবির কাজ শেষ হলেই তার নতুন ছবির শুটিং শুরু হবে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment