তারুণ্য ধরে রাখতে যা বললেন শিল্পা | Secret Of Shilpa’s Youth

এবারের গল্পটা বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে নিয়ে। দেখে বোঝার উপায় নেই বয়সটা তার ৫০ ছুঁই ছুঁই। পার্লারে না গিয়েও নাকি নিজের তারুণ্য ধরে রেখেছেন শিল্পা শেঠি। তারুণ্য ধরে রাখতে যা বললেন শিল্পা আর কিভাবে তিনি নিজের তারুণ্য ধরে রেখেছেন আজ তা জানাবো।

বয়স প্রায় ৫০ বছর তবে তা বুঝার উপায় নেই! কাজ, স্বামী-সন্তান সামলেও এখনো পরিপূর্ণ ফিট বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি। শরীর চর্চার সঙ্গে আপোষ করতে নারাজ তিনি। নিয়মিত শরীর চর্চার মাধ্যমে এই অভিনেত্রী ধরে রেখেছেন নিজেকে। জীবন যাপনের বেশ কিছু ঝলক সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের সাথে ভাগাভাগি করেন শিল্পা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ রাখলে বোঝা যায় শিল্পার সৌন্দর্যের অন্যতম সিক্রেট হলো যোগব্যায়াম। জিমে কিংবা বাড়িতে কোন ফাঁকি নেই তার। ভাঙ্গা পানি পা নিয়ে ব্যায়াম করতে দেখা গেছে এই নায়িকা কে।

তবে স্লিম ফিগারের জন্য নিয়মিত একটি কাজ করেন এই বলিউড তারকা।

শরীরের অতিরিক্ত মেদ দূর করতে প্রতিদিন সকালে পান করেন জিরা ভেজানো পানি। পুষ্টিবিদের পরামর্শ মেনে ডায়েট করেন শিল্পা। ওজন নিয়ন্ত্রণ করতে অনেকেই খান প্রোটিন বার তবে শিল্পার পছন্দ কোকোনাট পিনাট বার। নারিকেল কুড়া, গুড়, ঘি ও বাদাম দিয়ে তৈরি করা যায় এই খাবারটি।

আকর্ষণীয়তা ধরে রাখতে বেশ কিছু পরামর্শ দিয়েছেন শিল্পা শেঠি। যে তালিকায় আছে বিভিন্ন প্রকার বাদাম জাতীয় খাবার খাওয়া ও ঘরে তৈরি খাবার খাওয়ার পরামর্শ। টিভি দেখে দেখে খাবার না খাওয়ার পরামর্শও তার। ছোট পাত্রে খাওয়া, খাবার ভালো করে চিবিয়ে খাওয়া এমনকি লেভেল দেখে খাবার কিনতে বলেছেন এই নায়িকা। এসবেই বোঝা যায় ফিটনেস ধরে রাখতে কতটা সচেতন তিনি।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment