ফারিণে সাথে ট্যাক্সি চালকের ভিডিও ফাঁস | Secret Video Leaked

ছোট পর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিণ। ছোট পর্দার তাসনিয়া ফারিণের নাম নিলেই ভেসে আসে একটি সুন্দর মুখ। যারা নাটক দেখেন তাসনিয়া ফারিণকে চেনেন না, তা তো হয় না। গত কিছুদিন আগে ফারিণে সাথে ট্যাক্সি চালকের ভিডিও ফাঁস হয়েছে। তার ঊর্ধ্বমুখী ক্যারিয়ারের জন্যই পেয়েছেন এই ভক্ত ভালোবাসা। দেশে জনপ্রিয়তার পাশাপাশি পশ্চিমবঙ্গেও নাম ডাক রয়েছে।

গত বছর টলিউডের “আরো একটি পৃথিবী” নামে সিনেমায় অভিনয় করেন তাসনিয়া ফারিণ। প্রথম কাজে চমক দেখিয়েছেন তিনি। পাশাপাশি পেয়েছেন পশ্চিমবঙ্গের ফিল্মফেয়ার পুরস্কার। স্বাভাবিকভাবেই এই পুরস্কার ফারিণের জন্য অনন্য এক অর্জন। তাই উচ্ছ্বাসিত সময়কে আনন্দময় করতে টেক্সি ভাড়া করে ঘুরে দেখেছেন কলকাতা শহর।

এ সময় টেক্সি চালকের কান্ডে মুগ্ধ হলেন তাসনিয়া ফারিণ। ট্যাক্সি চালকের নাম রাকিব সাড়ে আট বছর একটি কন্যা সন্তানের জনক তিনি। যার নাম আগে ছিল রাফিয়া সুলতানা নিজের নামের সঙ্গে মিলিয়ে অনেক ভালবেসে এই নাম রেখেছিলেন কিন্তু ভিন্ন এক ভালোলাগা এবং ভালোবাসার টানে বদলে ফেলেছেন মেয়ের সেই নাম। রাফিয়া সুলতানার বর্তমান নাম তাসনিয়া ফারিণ।

কথা প্রসঙ্গে রাকিব জানান, জিয়াউল ফারুক অপূর্বর সাথে ফারিণের অভিনয় সবচেয়ে ভালো লাগে তার। গত পহেলা মার্চ রাকিবের ট্যাক্সির যাত্রী হয়েছিলেন ফারিণ। অভিনেত্রীকে দেখেই চিনে ফেলেন ফারিণ। জানান অভিনেত্রীর প্রতি তার ভালোবাসার কথা আর সে সময়ই উঠে আসে মেয়ের নাম বদলের গল্প। পুরো সময়টাই গোপনে ভিডিও ধারণ করেন এই অভিনেত্রী। পরে সেটি ফেসবুকে প্রকাশ করেন।

আবেগে আপ্লুত হয়ে ক্যাপশনে লিখেছিলেন, সবকিছু ছাপিয়ে আমার সবচেয়ে বড় অর্জন দর্শকদের ভালোবাসা অনেক শুভাকাঙ্খীদের সাথে দেখা হয় কিন্তু আজকে এমন একজনের সাথে দেখা হল যিনি নিজের মেয়ের নাম পরিবর্তন করে আমার নামে নাম রেখেছেন। বিশ্বের যে কোন প্রান্তে গেলে আপনাদের এমন ভালোবাসা সত্যিই আমাকে আপ্লুত করে।

এ প্রসঙ্গ নিয়ে ফারিণ গণমাধ্যমকে বলেন আমি কলকাতায় এসে যে হোটেলে উঠেছি সেখান থেকে বাইরে যাওয়ার সময় সোমবার তাকে পাই। উনার গাড়িতে করেই সারাদিন ঘুরেছি। উনার মেয়ের নাম বদলের কথা শুনে ভালো লেগেছে। এসব ঘটনা ভালো কাজের আগ্রহ বাড়িয়ে দেয়।

তাসনিয়া ফারিণ ২০১৭ সালে “আমরা আবার ফিরব” নামে নাটকের মাধ্যমে ছোট পর্দায় পা রাখেন। অভিনয় ক্যারিয়ারে অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেন।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment