শাহরুখ খানকে একটি বিজ্ঞাপনে কত গুণতে হয় | ShahRukh’s Ads

বলিউড বাদশা শাহরুখ খান বেশ কয়েক দশক ধরে ইন্ডাস্ট্রির কিং তিনি। সিনেমা করেন তার পাশাপাশি করেন বিজ্ঞাপন, সেই সঙ্গে তার রয়েছে নানা রকমের ব্যবসা। এক কথাই বলতে গেলে এক সময় কিছুই না থাকা নায়কের এখন রয়েছে সবকিছু। সামাজিক যোগাযোগ মাধ্যমেও রাজত্ব এখন শাহরুখ খানের। বর্তমানে ইনস্টাগ্রামে তার অনুসারীর সংখ্যা ৪৬.৫ মিলিয়ন আর এখান থেকেও উপার্জন করেন এই নায়ক। তবে সেই অর্থের পরিমাণ কত তা জানেন কি?

বিশ্বের অন্যতম জনপ্রিয় সুপারস্টার তিনি। সামাজিক মাধ্যমেও রাজত্ব শাহরুখের। সিনেমার পাশাপাশি তারকারা বিজ্ঞাপনেও ব্যবহার করে থাকেন এই মাধ্যমগুলো। শাহরুখ খানও তার ব্যাতিক্রম নয়। শাহরুখ খানকে একটি বিজ্ঞাপনে কত গুণতে হয়! তিনি ইনস্টাগ্রামে একটি পোস্টের জন্য নিয়ে থাকেন মোটা অংকের টাকা। ২০২০ সালে প্রতি পোস্টের জন্য শাহরুখ খান ৮০ লাখ থেকে ১ কোটি রুপী নিতেন।

মাঝের কয়েক বছরে শাহরুখ খানের জনপ্রিয়তাও প্রভাব আরো বেড়েছে। সাধারণভাবে ইন্সটাগ্রামে পোস্টের জন্য অর্থের পরিমাণ বাড়িয়েছেন তিনি। এখন প্রতি পোস্টের জন্য শাহরুখ খান এক কোটি রুপীর বেশি নিয়ে থাকেন। কিছু কিছু ক্ষেত্রে এর সংখ্যা ২ কোটি রুপির বেশিও ছাড়িয়া যায়। এছাড়াও নিজের ব্যান্ডিং প্রমোশন বিজ্ঞাপনের আয় তো রয়েছেই।

দীর্ঘ সাড়ে চার বছর পর ”জাওয়ান ও পাঠান” ব্লকবাস্টার দিয়ে পর্দায় ফিরেছেন বলিউড বাদশা শাহরুখ খান। গতবছর অপ্রতিদ্বন্দ্বী হিসেবে বক্স অফিসে সেসব ব্যবসায় সফল একজন অভিনেতা ছিলেন তিনি।

শাহরুখকে সামনে দেখা যাবে “কিং” ছবিতে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ কন্যা সুহানা খান। এই ছবিতে শাহরুখ খান একটি গুরুত্বপূর্ণ চরিত্রে হাজির থাকবেন।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment