আবারো উড়াল দিলেন সাকিব | Shakib flew again

কি এত ভাবছেন অবাক হওয়ার কিছু নেই। প্রশ্ন হতে পারে ভোটের মাঠ ছেড়ে কেনো সাকিব ক্রিকেট মাঠে ফিরে গেলেন!

গত কয়েকদিনে সাকিব ছিলেন পুরো রাজনীতিবিদ। ভোটের মাঠে থেকে ফিরে আবারো উড়াল দিলেন সাকিব। প্রথমবার নির্বাচনের মাঠে টানা প্রচারণার চাপে সাকিব ক্রিকেট থেকে দূরে অথচ বিপিএল সামনে। ইনজুরি থেকে ফিরতে রিহেবে মনোযোগী হতে হবে তাই অপেক্ষাই ছিলেন সুযোগের। নৌকা পেয়েই নাম্বার ওয়ান পুরনো রুপে। যত ব্যস্ততা কিংবা বাধাই থাকুক, নিজেকে প্রস্তুত রাখতে আপোষ নেই কোন কিছুর সাথে।

সাধারণের সাথে এখানেই পার্থক্য সেরাদের আর সাকিব তো বিশ্বসেরার কাতারে। প্রচারণার শেষ তাই ব্যস্ততা নেই ভোটের মাঠে। পড়ন্ত বিকেলে গত শুক্রবার সাকিব হাজির হয় মাগুরা স্টেডিয়ামে। ফিটনেস ফিরে পেতে রানিং এর পর পেরাসুট রানিং করতে দেখা যায় সাকিবকে।

গত ৬ নভেম্বর বিশ্বকাপ ম্যাচ খেলে মাঠের বাইরে আঙ্গুলের ইনজুরিতে তবে ইনজুরি এখন ভালোর দিকে সমস্যাটা শরীরে এখন মেথ জমেছে আর সেটা ঝেড়ে ফেলতেই ঘাম ঝরালেন। যে করেই হোক মাঠে ফিরতে চান বিপিএলের শুরু থেকে রংপুর রাইডার্স এর জার্সিতে। তার চেয়ে বড় টার্গেট সাকিবের সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

নির্বাচনী প্রচারণার শুরু থেকেই সাকিবের পাশে ছিলেন নামকরা সব ক্রিকেটাররা। মাগুরা স্টেডিয়ামে সেদিন বাকিদের না পেলেও নাজমুল অপু ও রনি তালুকদার ছিলেন সাকিবের পাশে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment