সাকিবকেউ ছাড় দেবে না মিরাজ | Shakib Will Not Give Up Miraj

গত শুক্রবার দুপুর থেকে শুরু হয়েছে বিপিএলের দশম আসর। আগামীকাল (শনিবার) আরেকটি হাইভোল্টেজ খেলা হবে। এই ম্যাচে প্রতিপক্ষ রংপুর রাইডার্সে এবং ফরচুন বরিশাল আলোচনায় সাকিব আল হাসান ও তামিম ইকবাল। ওয়ানডে বিশ্বকাপকে সামনে রেখে মাঠের বাইরের বিষয় নিয়ে ইতিমধ্যেই অনেক আলোচনা করেছেন দেশের দুই বড় তারকা।

সাকিবকেউ ছাড় দেবে না মিরাজ। দুজনের মধ্যে আসন্ন লড়াইয়ের কথা বলতে গিয়ে বরিশালের অলরাউন্ডার মেহেদি হাসান মিরাজ আজ মিরপুরে বলেন, আমরা কখনোই এমন ভাবি না। আপনি কোন দলের হয়ে খেলবেন সেটা বিবেচ্য নয়। ক্রিকেট খেলায় আপনি যার মুখোমুখি হন না কেন, এটি আপনার প্রতিপক্ষ এবং মাঠে কাউকে রেহাই দেওয়া হবে না। সে যেই হোক না কেন।

আমি আমার বন্ধুর সাথেও যদি খেলি তখনও আমি কখনই তাকে ছাড় দেব না। প্রতিপক্ষ মানে প্রতিপক্ষ। এর বাহিরে বন্ধু, সবাই আবার ভাই। টাইগার অলরাউন্ডার আরো বলেন যে, খেলায় তারাই প্রতিপক্ষ।

শিরোপা জেতার জন্য কঠোর পরিশ্রমের পাশাপাশি ভাগ্যের সাহায্যও দরকার থাকে। চাইলেই পরিশ্রম ছাড়া সহজে শিরোপা জেতা যায় না। আমাদের লড়াই করতে হবে এবং ভালো করে ক্রিকেট খেলার চেষ্টা করতে হবে । আমি মনে করি আমাদের দলে সেই সম্ভাবনা রয়েছে।

আমাদের একটাই ইচ্ছা চ্যাম্পিয়ন হওয়া বাকিটা আল্লাহর ইচ্ছা। গত বছরও একটা কথা বলেছিলাম আর এ বছরও বলেছি যে, আমি কখনো বিপিএল চ্যাম্পিয়ন হয়নি তাই আমি এবার চ্যাম্পিয়ন হতে চাই। আর সে অনুযায়ী পরিকল্পনা করছি।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment