হুমকির মুখে সাকিবের ক্যারিয়ার | Shakib’s Career Is Threat

সাকিবের দুচোখে চোখ রাখুন স্পষ্ট বোঝা যায় কতটা প্রকট তার সমস্যা।

বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপনের এমন নিরব হয়ে যাওয়া কিংবা চোখে মুখে দুশ্চিন্তাই বলে দিচ্ছে সাকিবের ভবিষ্যৎ নিয়ে বিসিবি কতটা অনিশ্চয়তায়। শুধু ক্যাপ্টেন্সি না! তবে কি সাকিবের ক্রিকেট ক্যারিয়ারটাও আশঙ্কায়।

ভারত থেকে যুক্তরাষ্ট্র আবার যুক্তরাষ্ট্র থেকে ঢাকাতে পরে ঢাকা হয়ে ইংল্যান্ড আবারো ইংল্যান্ড থেকে এখানেই শেষ না। ঢাকা থেকে বিপিএলে এক ম্যাচ খেলেই সাকিব এখন সিঙ্গাপুরের রেফেলস হাসপাতালে। বিশ্বের নামিদামি বিশেষজ্ঞ দেখিয়েও সমাধান মিলছে না এখানে বড় সমস্যা।

তবে কি আগের মত শাকিবের চোখে আগের মতো স্বস্তি ফিরবে না! যে চোখ দিয়ে শাসন করেছেন বিশ্বের বাঘা বাঘা বলার সে চোখেই পানির বন্যা। চোখে সমস্যার জন্য চোখেই দেখছেন না সাকিবের দুচোখে চোখ রাখলে বুঝা যায় কতটা প্রকট তার সমস্যা। পরিস্থিতি এখন এমন যে তাতে করে সাকিব তিন ফরমেটে ক্যাপ্টেন্সি তো করছেনই না, যদি তাকে কোন ফরমেটের ক্যাপ্টেন হিসেবে দেখা না যায় তাতেও অবাক হওয়ার কিছু থাকবে না। সে ক্ষেত্রে বিসিবির কি ভাবলা!

আজ সোমবার সিঙ্গাপুরের রেফেলস হাসপাতালে চিকিৎসক দেখাবেন সাকিব। এরপরই বোঝা যাবে কবে মিলবে অস্বস্তি থেকে মুক্তি। বিশ্বের বড় বড় চিকিৎসক সমাধান দিতে পারছেন না। আর বিশ্বসেরা হাসপাতালে বিশ্বসেরা অলরাউন্ডারের সমাধান মিলবে কি?

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment