কেন কঙ্গনাকে চড় মেরেছে পুলিশ | Slap Kangana

বলিউড অভিনেত্রী ও বিজেপি নেত্রী কঙ্গনা রানাউতকে চড় মারার দায়ে চণ্ডীগড় বিমানবন্দরের নিরাপত্তারক্ষী কুলবিন্দর কৌরকে শাস্তি দেওয়া হয়েছে।

সেন্ট্রাল ইন্ডাস্ট্রিয়াল সিকিউরিটি ফোর্স (সিআইএসএফ) পুলিশ কনস্টেবলকে বরখাস্ত করা হয়েছে। ওই পুলিশ মহিলার নাম কুলবিন্দর কৌর। তার বিরুদ্ধে থানায় অভিযোগও করা হয়েছে। কিন্তু কুলবিন্দর ভয় পাচ্ছেন না বরং তিনি নিজেই বলেছেন।

কেন কঙ্গনাকে চড় মেরেছে পুলিশ। জানা গেছে, গত বৃহস্পতিবার দিল্লির উদ্দেশে চণ্ডীগড় ছেড়েছিলেন কঙ্গনা। বিকেলে ফ্লাইট ধরতে চণ্ডীগড় বিমানবন্দরে পৌঁছান তিনি। নিরাপত্তা তল্লাশি চলাকালীন সিআইএসএফ কর্মীদের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। মহিলা পুলিশ বলেন, কঙ্গনা তার ফোনটি তল্লাশির জন্য একটি নির্দিষ্ট টিআর-এ রাখতে চাননি। আর এ নিয়েই নিরাপত্তারক্ষী এসে কঙ্গনাকে চড় মারেন বলে অভিযোগ।

পরে দিল্লি বিমানবন্দরে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অভিযোগ করেন কঙ্গনা। এরপর অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে ওই কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়।

ঘটনার পর এক ভিডিও বার্তায় কঙ্গনা বলেন, পাঞ্জাবে সন্ত্রাস বাড়ছে। হামলাকারী নারী কৃষক আন্দোলনের সমর্থক।

উল্লেখযোগ্যভাবে, ভারতে ২০২০-২১ কৃষক বিক্ষোভের সময়, কঙ্গনা X (তখন টুইটারে) আন্দোলনে পাঞ্জাবি মহিলাদের অংশগ্রহণ সম্পর্কে একটি বিতর্কিত পোস্ট করেছিলেন। এ কারণে তার ওপর ক্ষিপ্ত হয়ে ওঠেন পাঞ্জাবের বাসিন্দা কুলবিন্দর। এর জের ধরেই তিনি কঙ্গনাকে চড় মারেন বলে অভিযোগ।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment