শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন নিশো | Sorry Shakib Khan

শাকিব খানকে অপমান করা আমার ভুল ছিল। শাকিব খান বাংলাদেশের নাম্বার ওয়ান সুপারস্টার এটা মানতেই হবে। শাকিব খানকে নিয়ে রায়হান রাফির তুফান সিনেমার ঘোষনার পর এভাবেই গণমাধ্যমে শাকিব খানের কাছে ক্ষমা চাইলেন নিশো।
প্রবাদে একটা কথা আছে যারা সিনিয়র কে সম্মান দিতে জানে না তারা কখনো সফলতার খোঁজ পায় না। নাটক থেকে বড় পর্দায় এসে মাত্র একটি সিনেমা করে বাংলাদেশের নাম্বার ওয়ান সুপারস্টার শাকিব খানকে নিয়ে বাজে মন্তব্য করে সমালোচিত হয়েছেন আফরান নিশো।
এবার তার (আফরান নিশো) নিজেরই অভিনয় করা সুরঙ্গ সিনেমার পরিচালক রায়হান রাফি বাংলা ইন্ডাস্ট্রির সবচেয়ে বিগ বাজেট প্রায় ১০০ কোটি বাজেটের তুফান সিনেমা। যে সিনেমাতে নায়ক হিসেবে অভিনয় করেছে ঢালিউড সুপারস্টার শাকিব খান। আর সেই সিনেমার ঘোষণা দিয়েছেন পরিচালক রায়হান রাফি।
সেই ঘোষণার পর নাটকের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো সম্প্রতি ইন্ডিয়ার হলিউড ফক্স বেসরকারি এক টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে ক্ষমা চাইলেন এবং দুঃখ প্রকাশ করে বলেন ভুল হয়েছিল আমার। শাকিব খানকে নিয়ে বাজে কথা বলা। নিঃসন্দেহে শাকিব খান বাংলাদেশের একজন সুপারস্টার। সে ২৪ বছর ধরে বাংলা ইন্ডাস্ট্রিকে লিড দিয়ে যাচ্ছে তাই অবশ্যই সে নাম্বার ওয়ান।
গত কিছুদিন আগে আরফান নিশোর এক ভিডিও বার্তায় তিনি বলেন শাকিব খানকে আমি দশে দশ দিলাম। সে সময় শাকিব খানকে ভাই ডেকে তিনি আরো বলেন বলেন, শাকিব ভাইয়ের সাথে আমার কোন তুলনাই হয় না। আপনাদের সবার মত শাকিব ভাইকে আমিও খুব ভালোবাসি।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment