শুরু হচ্ছে শ্রীলংকা বাংলাদেশ ম্যাচ | SriLanka vs Bangladesh

আজ ৪ মার্চ সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে মাঠে নামবে শ্রীলংকা। চায়ের দেশে ম্যাচটি শুরু হবে সন্ধ্যা ৬ টায়।

গতকাল ৩ মার্চ এক সংবাদ সম্মেলনে বাংলাদেশের বিপক্ষে নিজেদেরকেই ফেভারিট মনে করছেন লঙ্কান কোচ ক্রিস সিলভারউড।

তিনি আরো বলেন, আমার বিশ্বাস এই সিরিজটি একটি প্রতিযোগিতা পূর্ণ সিরিজ হতে চলেছে। এখানে দুটি দলই শক্তিশালী। তবে অতীতে কি হয়েছে তা নিয়ে ভাবতে চায় না। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে আমরা আমাদের ব্রান্ডের ক্রিকেট খেলতে চাই। আমরা শ্রীলংকা শ্রীলংকার মতো করেই ক্রিকেট খেলতে চাই। তবে বাংলাদেশের বিপক্ষে সিরিজ জেতাটা অনেক কঠিন হয়ে পড়বে। আমরা ইতিমধ্যে সিলেটে পৌঁছে দুটি প্রাকটিসেশন শেষ করলাম। মাঠটা দারুণ।

শুরু হচ্ছে শ্রীলংকা বাংলাদেশ ম্যাচ। শ্রীলংকা বাংলাদেশ ম্যাচ হলেই টানটান উত্তেজনা শুরু হয় দুই দলের সমর্থকদের মধ্যে এবং বাঘ সিংহের লড়াইয়ে উত্তাপ ছড়িয়ে পড়ে খেলোয়াড়দের মধ্যেও।

আম্পায়ারের সাথে বাগ-বিতন্ডায় জড়ানোতে দুই ম্যাচের জন্য নিষিদ্ধ হয়েছে লঙ্কান অধিনায়ক ওয়ানিন্দু হাসারাঙ্গা। হাসারাঙ্গাকে নিয়ে সিলভারউড বলেন, হাছারাঙ্গা ২ ম্যাচ খেলতে পারবে না। এই জিনিসটা আমাদের মানিয়ে নিয়ে খেলতে হবে। তার না থাকাটা আমাদের জন্য বড় ক্ষতি। তাকে আমরা আবারো দলে ফিরে পেতে মরিয়া হয়ে আছি। শ্রীলঙ্কা দলে সিনিয়র এবং জুনিয়রদের কম্বিনেশন থাকাটা জরুরি।

আজ ৪ মার্চ ৬ টা থেকে শুরু হয়ে আগামী ৩ এপ্রিল পর্যন্ত চলবে বাঘ এবং সিংহের লড়াই। টাইগাররা কি পারবে ২০২৩ সালের মত নিজেদের জাত চেনাতে। নাকি সিংহ থাবা দিয়ে সিরিজ নিয়ে যাবে লঙ্কায়?

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment