দীপিকা এখনো ভালোবাসেন রণবীরকে | Still Love Ranbir Kapoor

বলিউডের দুই জনপ্রিয় তারকা দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুরের প্রেমের সম্পর্ক একসময় ভক্তদের মধ্যে আলোচিত বিষয় ছিল। এই প্রেম শেষ হওয়ার আগেই শেষ হয়ে গেল। পরে তারা জানায় যে তারা বন্ধু। কিন্তু দীপিকা এক সাক্ষাৎকারে বলেছিলেন যে তিনি এখনও রণবীরকে ভালোবাসেন।

অন্যদিকে, রণবীরও বলেছেন যে তিনি দীপিকাকে পরিবারের সদস্যের মতো ভালোবাসেন।

‘ইয়ে জওয়ানি হ্যায়’ দিওয়ানি ছবির ১১ বছর পূর্ণ হয়েছে। ছবিটি সে সময় জনপ্রিয়তার অনন্য উচ্চতায় পৌঁছেছিল এবং এই দুই প্রাক্তন তাদের বিচ্ছেদের পরেও এই রোমান্টিক ছবিতে একসাথে কাজ করেছিলেন। দুজনেই তাদের ব্রেকআপের পরেও একে অপরের সাথে ভাল বন্ধু হয়ে আছেন।

এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে প্রশ্ন করা হয়েছিল, তিনি এখনও রণবীরকে ভালোবাসেন কি না? তিনি উত্তর দিয়েছিলেন, অবশ্যই! আমি এখনো পছন্দ করি। দীপিকা এখনো ভালোবাসেন রণবীরকে। আসলে, এই মানুষটিকে আমি সবসময় ভালোবাসি। যখন আমি তার প্রেমে পড়ি বা যখন আমি তার কাজ দেখি, ভাল বা খারাপ, আমার নিজের চিন্তা ভাবনা আমি তার সাথে শেয়ার করি। আমি তাকে ফোন করে তার সাথে এখনো কথা বলি। এমনকি মনে করি যে, যা চলছে তা অবশ্য ঠিক হচ্ছে না, তারপরও কথা বলতে ভাল লাগে।

প্রসঙ্গত, অভিনেত্রী আলিয়া ভাটকে বিয়ে করেছেন রণবীর কাপুর। তাদের

একটি কন্যা সন্তান রয়েছ। অন্যদিকে, অভিনেতা রণবীর সিংয়ের সাথে বিয়ের বন্ধনে আবদ্ধ হন দীপিকা পাড়ুকোন। এই সেলিব্রিটি দম্পতি বর্তমানে তাদের প্রথম সন্তানের জন্মের অপেক্ষায় রয়েছেন।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment