এবার কে হবেন টি-টোয়েন্টির অধিনায়ক | T20 captain

নাজমুল শান্তর ক্যাপ্টেন্সিতে সবাই দারুন খুশি। যদিও খুব বেশি পরীক্ষা তাকে দিতে হয়নি। তিন ফরমেটের ক্যাপ্টেন সাকিব আল হাসানের অবর্তমানে কাজ চালিয়ে গেছেন তিনি। তবে ভবিষ্যতের কথা ভেবে এবার কে হবেন টি-টোয়েন্টির অধিনায়ক বা ক্যাপ্টেন? অন্যদিকে তার প্রতিদ্বন্দ্বী মেহেদি হাসান মিরাজ।

খুলনার খালিশপুরের কাশীপুরের একটা ক্রিকেট গ্রাউন্ডে অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজকে বলা হয়েছিল মাত্র ৫ দিন আছে বিপিএল শুরু হতে এই সময় এখানে কি করছেন!

এ প্রশ্নের জবাবে মিরাজ বলেন, লম্বা সময় ধরে ঢাকাতে এবং খেলার মধ্যেই ছিলাম খুলনায় আসার সময় পাইনি এবারে একটু এবার একটু বিপিএল এর আগে সময় পেয়েছি তাই খুলনাতে এসেছি।

পরে জানা গেল তিনি ওই মাঠে একটি টুর্নামেন্টের আয়োজন করেছেন। তিনি আরো বলেন আমি ছোট থেকে এই মাঠে খেলেই বড় হয়েছি তাই এখানে ভালোলাগাটা অন্যরকম। আমার কাছে মনে হয় এরকম টুর্নামেন্টে অনেক ভালো ভালো প্লেয়ার আছে হয়তো! এরকম টুর্নামেন্টের আয়োজনে হয়তো অনেকের ক্যারিয়ারে ভালো কিছু হবে তাই আমি আজকে টুর্নামেন্টটি চালু করে দিয়েই আগামীকাল ফিরে যাব আবার ঢাকায় সেখানে গিয়ে বিপিএলে প্রস্তুতি শুরু করব।

বরিশালের হয়ে তামিম ইকবালের ক্যাপ্টেন্সি করার কথা থাকলেও কিন্তু মালিকপক্ষ বলেন এবার ক্যাপ্টেন্সি করছেন মেহেদী হাসান মিরাজ।

মিরাজের ইচ্ছা তার এলাকা থেকে আরেকজন মেহেদী হাসান মিরাজ যেন ভবিষ্যতে আসে। বিপিএলকে ঘিরেও তার একটি স্বপ্ন ক্যাপ্টেন্সি যদি কাঁধে আসে সেটা ঠিকঠাক ভাবে পালন করতে চান এই অলরাউন্ডার।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment