চ্যাম্পিয়ন হয়ে তামিমের কড়া জবাব | Tamim’s Harsh Reply

এবারের বিপিএলে তামিম এবং হৃদয়ের চলেছে ইঁদুর বিড়াল লড়াই। একবার তামিমকে টপকে হৃদয় উঠে যাচ্ছে, আরেক ম্যাচে তামিম ইকবাল নিয়ে যাচ্ছেন নিজেকে মগ ডালে।

এবার হাতুরু ফাইনাল দেখেছেন তো! চ্যাম্পিয়ন হয়ে তামিমের কড়া জবাব! এই প্রথম বিপিএল শিরোপা জিতল অধিনায়ক তামিমের দল।

ফরচুন বরিশাল বনাম কুমিল্লা ভিক্টোরিয়ান্স ফাইনাল ম্যাচে ১৫৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৬ উইকেটের জয় পেল ফরচুন বরিশাল।

প্রথমবারের মতো বরিশাল চ্যাম্পিয়ন হয়েছে বিপিএলে দশম আসরে। গত বিপিএল গুলোতে বরিশাল তিনবার ফাইনালে উঠেছিল কিন্তু এই শিরোপা পায়নি। এবার তামিমের হাত ধরে বরিশাল প্রথম এই শিরোপা জিতল। তামিম ইকবাল এবার সবচেয়ে বেশি রান করে তার দল ফরচুন বরিশাল কে জিতিয়েছেন।

হাতুর সিংহের কি ঘুম ভাঙ্গবে? তামিম ইকবাল গত বিশ্বকাপ খেলতে পারিনি তাই অনেকটা কষ্ট নিয়ে দুঃখ নিয়ে বলেছিলেন, আপনারা ভুলে যায়েন না, মনে রাইখেন। এই কথাটার সেন্টিমেন্ট এই কথাটার আবেগ, এই কথাটা যে কতটা নাড়া দিয়ে গিয়েছিল বাংলার মানুষের হৃদয়, তা শুধু তামিম ভক্তরাই জানে। প্রতিটা মানুষ সমর্থন দিয়েছে। প্রতিটা মানুষ তামিম ইকবালের কথা বলেছে।

তামিম ইকবালকে নিয়ে অনেক প্রশ্নই উঠেছে ২০১২ সালে এশিয়া কাপের সময় তামিম ইকবাল দলে জায়গা পাবে না। আকরাম খান তামিম ইকবালকে দলে রাখবে কি রাখবে না এ নিয়ে ছিল সংশয়। আজ সেই তামিমের জন্য সাধারণ মানুষের উচ্ছ্বাস। স্টেডিয়ামের বাইরেও ছিল মানুষের উপচে পরা ভিড়। আজ সেই তামিম ইকবাল শিরোপা জিতেছে বরিশালের হয়ে।

একেই কি বলে বিচার? তামিমকে ওরা বিশ্বকাপ খেলতে দেয়নি। শেষ পর্যন্ত বিপিএলে চ্যাম্পিয়ন তামিমের ফরচুন বরিশাল।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment