ডি মারিয়াকে আবারও হত্যার হুমকি | Threats To Kill Di Maria

আর্জেন্টিনার বিশ্ব চ্যাম্পিয়ন অ্যাঞ্জেল ডি মারিয়াকে আবারও হত্যার হুমকি দিচ্ছে অপরাধীরা। নিজের শহর রোজারিওতে দ্বিতীয় দফায় প্রাণনাশের হুমকি পেয়েছে এই আর্জেন্টাইন।

গত মার্চে নিজ শহর রোজারিওতে মেসিকে হত্যার হুমকি দেওয়া হয়। ঠিক এক বছর পরে, ডি মারিয়া মৃত্যুর হুমকি পেয়েছিলেন। আর্জেন্টিনা এই সপ্তাহে পর্তুগিজ ক্লাব বেনফিকা ছেড়ে ইন্টার মিয়ামিতে লিওনেল মেসির সাথে যোগ দেওয়ার গুঞ্জন রয়েছে। ডি মারিয়া এর আগে তার প্রথম জীবনের ক্লাব রোজারিও সেন্ট্রালে যোগ দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। আসলে আর্জেন্টিনার জার্সিতে শিরোপা জয়ী এই ফুটবলার তখন থেকেই এই ধরনের হুমকি পেয়ে আসছেন। তারা বলেছে রোজারিওতে ফিরে গেলে ডি মারিয়া এবং পরিবারের সকল সদস্যকে হত্যা করার হুমকি দিয়েছে।

আর্জেন্টিনা তারকা বর্তমানে পর্তুগিজ ক্লাব বেনফিকার হয়ে খেলছেন। গত সপ্তাহে তিনি তার ছেলেবেলার ক্লাব রোজারিও সেন্ট্রালের হয়ে খেলার ইচ্ছা প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন যে, এই ক্লাবে তার ফুটবল ক্যারিয়ার শেষ করতে চান। ডি মারিয়া তখন থেকে প্রাণনাশের হুমকি পেয়ে যাচ্ছেন।

দুই তারকার জন্মস্থান হলেও এর বাইরে আরও একটি পরিচয় আছে আর্জেন্টিনার এই শহরটির। তবে সান্তা ফে শহরটি কুখ্যাত মাদক ও সহিংসতার জন্য । ডি মারিয়ার বাড়িটি শহরের একটি নিরাপত্তাবেষ্টিত আবাসিক এলাকায় অবস্থিত। আর্জেন্টিনার এই শহরটিতে তিনি সপরিবারে থাকার জন্য ওঠেন। এরপর থেকে এলাকায় অজ্ঞাতনামা ব্যক্তিদের হুমকিমূলক কাগজপত্র ছুড়তে দেখা গেছে।

ধূসর রঙের গাড়ি থেকে ছুড়ে দেওয়া চিরকুটগুলো ডি মারিয়ার পরিবারের উদ্দেশ্যে লেখা ছিল। সংবাদপত্রের মতে, আর্জেন্টাইন তারকা যদি শহরে ফিরে আসেন, তাহলে প্রাদেশিক গভর্নরও ডি মারিয়ার নিরাপত্তার নিশ্চয়তা দিতে পারবেন না।

গত বছরের শুরুতে আর্জেন্টিনার বিশ্ব চ্যাম্পিয়ন লিওনেল মেসির স্ত্রীর পরিবারকে সুপার মার্কেটে অজ্ঞাত সন্ত্রাসীরা হামলা চালায়। এই সন্ত্রাসীরা সেখানেও কাগজ রেখে যায়।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment