বিপদে আছেন অভিনেত্রী ইমরোজ তিশা | Today Tisha Is In Danger

ব্রেন স্টোক করে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এতে বিপদে আছেন অভিনেত্রী ইমরোজ তিশা।

গতকাল সোমবার সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে এনজিওগ্রাম করে চিকিৎসক ফারুকীর ব্রেন স্ট্রোকের কথা জানান পরে তাকে হাসপাতালের নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়। বর্তমানে তিনি আইসিইউতে রয়েছেন।

গত সোমবার রাত একটার দিকে ফারুকের স্ত্রী নুসরাত ইমরোজ তিশা নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক পোস্টে জানান যে, সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বলল এনজিওগ্রাম করতে, করা হলো। ছোট একটি ব্রেন স্ট্রোক হয়েছে ওর! এই মুহূর্তে অবজারভেশনে আছে। সবাই মোস্তফা সরয়ার ফারুকীর জন্য দোয়া করবেন।

মোস্তফা সরয়ার ফারুকী একজন বাংলাদেশী চলচ্চিত্র পরিচালক প্রযোজক চিত্রনাট্যকার এবং নাট্য নির্মাতা। তিনি বেশ কিছু ভিন্নধর্মী দর্শক প্রিয় মেঘা ধারাবাহিক নাটক পরিচালনা করেছেন। ছাড়াও ব্যাচেলর চলচ্চিত্রটি পরিচালনার মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন তিনি। দীর্ঘ ২৫ বছর ধরে নির্মাণ কাজের সঙ্গে যুক্ত রয়েছেন এই খ্যাতিমান নির্মাতা।

২০১০ সালের ১৬ই জুলাই নির্মাতা ফারুকী ও তিশা ভালোবেসে বিয়ে করেন। ইলহাম নুসরাত ফারুকী নামে এক সন্তান রয়েছে।

ফারুকীর নির্মাণ করা উল্লেখযোগ্য চলচ্চিত্রগুলোর মধ্য রয়েছে ব্যাচেলর, থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার, টেলিভিশন, পিঁপড়া বিদ্যা, ডুব সম্প্রতি মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত চরকি অরজিনাল ফিল্ম “সামথিং লাইক এন অটোবায়োগ্রাফি”মুক্তি পেয়েছে। যেখানে নুসরাত ইমরোজ তিশার সঙ্গে একই পর্দায় অভিনয় করতে দেখা গেছে তাকে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment