অভিনেতা নিশুর মেয়েকে নির্যাতন | Torture Of Nishu’s Daughter

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির পিকনিকে মারামারি ও হাতাহাতির ঘটনা ঘটেছে। সমিতির সদস্য অভিনেতা নিশুর মেয়েকে নির্যাতন! বেশ কয়েকজনের বিরুদ্ধে মামলা করেন। সমিতির কাছে অভিযোগ দায়েরের একদিন অতিবাহিত হলেও সুরাহা না পেয়ে মামলা করেছেন এই শিল্পী।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা গেছে এক ব্যক্তি একটি মেয়ের সাথে অকথ্য ভাষায় কথা বলছেন। এরপর পরিস্থিতি সংঘর্ষে রূপ নেয়। দুই জনের মধ্যে কথা কাটাকাটি শেষে হাতাহাতি পর্য।ন্ত গড়ায়। ঝগড়া-মারামারি ঠেকাতে এফডিসির সদস্যরা ছুটে আসেন হাতাহাতি ঠেকাতে।

এ প্রসঙ্গে নিশু বলেন, ওই দিন ঘটনাটি শিল্পী সমিতিকে জানিয়েছিলাম। এ বিষয়ে নিপুনকে ফোন করা হলেও সে ফোন রিসিভ করেনি। শাহনূর আর জেসমিন আমাকে কল করেছিল। তারা বলেছে আমরা দেখব বিষয়টা। তারপর আর খবর নেই। নিপুন একবার ফোন করতে পারত, কিন্তু করেনি। আমি খুব আঘাত পেয়েছি। তাই বিচারের জন্য মামলা করেছি। আমি আজ ঈদের নাটকের শুটিং নিয়ে ব্যস্ত, তাই কথা বলতে পারছি না। দুর্ভাগ্যজনকভাবে শিল্পী বলেন, ঘটনার একদিন পরও কেউ আমাকে সাহায্য করেনি। মামলা করার পর এখন সবাই সহযোগিতা করতে চায়। আমি আর তাদের সহযোগিতা গ্রহণ করব না। শিল্পী সমিতি আমাকে সাহায্য করেনি।

কার নামে মামলা হয়েছে এবং কোন থানায় মামলা করেছি তা এখনি জানাতে চাননি এই শিল্পী। সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবেন বলে জানান তিনি।

ভাইরাল হওয়া ভিডিওর শুরুতে নিশুকে বলতে শোনা যায়, “এরকম জায়গায় আমার সন্তানের সঙ্গে অসম্মানজনক আচরণ করা মেনে নেওয়া যায় না।” আমি মনে করি শিল্পী সমিতি এই বিষয়টা নিয়ে কোন পদক্ষেপ নেবে না।

আমার সিনেমা প্রয়োজন নেই। আমি আমার ফিল্ম ক্যারিয়ারের ২২ বছর ভুলে যাব। শিল্পী সমিতির কাছে আমার কোনো প্রত্যাশা নেই। কারণ ঘটনার পর আমি নিপুনকে ফোন করলেও সে কল রিসিভ করেনি।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment