খেলার সময় কেনো টিভি বন্ধ করে হাতুরু | Turn Off The TV

বাংলাদেশের ক্রিকেট হেড কোচ রাসেল ডমিঙ্গো পদত্যাগ করার পর কোচ হিসেবে আসে হাথুরুসিংহে। নতুন কোচ নির্বাচনে বিসিবি সভাপতি নাজমুল হাসানের ভূমিকাই প্রধান, হাথুরুসিংহেকে যাঁর খুব পছন্দ ছিল। কিন্তু সবার মুখে এখন তাকে নিয়ে মিশ্র প্রতিক্রিয়া, চলছে নানা আলোচনা সমালোচনাও।

গত কিছুদিন আগে ছুটিতে ছিলেন নিজ দেশ শ্রীলঙ্কায় তাই মাঠে আসেননি। যার কারণেই এমন সমালোচনার মুখে পড়েছে হাতুরু।

বিপিএল তো প্রায় শেষের পথে। হাতুরু সিংহে আসলে কোন ম্যাচই মাঠে বসে দেখেননি। কারণ তিনি আসলে বাংলাদেশে ছিলেন না। তিনি খুব সম্ভবত ২-৩ দিন আগে দেশে এসেছেন। তারপরে এসে এরকম একটা ইন্টারভিউ, খেলার সময় কেনো টিভি বন্ধ করে হাতুরু? এমন একজন লোক যিনি আসলে আবার দেশের ক্রিকেটের হেড কোচ। তার কাছে আসলে ক্রিকেট এবং ক্রিকেটাররা কতটা নিরাপদ বলে আপনি মনে করেন।

এমন প্রশ্নের জবাবে ক্রিয়া বিশ্লেষক আনোয়ারুল ইকবাল মিতু বলেন, আসলে দেখেন হাতুরুকে নিয়ে কথা বলা মানে হচ্ছে কিছু সময় নষ্ট করা। এখন উনি কার মাধ্যমে কোন ব্যাকিং এ কার এত পাওয়ারে এইভাবে আসে যায়। এই ধরনের আচরণ যদি সাকিব বাদে অন্যান্য কোন প্লেয়ার করত তাহলে একটা শাস্তি হয়ে যেত।

আসলে আমরা একে গুরুত্ব দিচ্ছি আবার বাংলাদেশ যখন যে কোন একটা গেম জিতবে তখন এই হাতুরুকে মাস্টারমাইন্ড বা বিভিন্ন কিছু বলি। আমি একটা কথা বলতে চাই উনি কেমন কোচ বা উনি আমাদের দেশকে কি দেবে এটা আমি জানি না কিন্তু যে কোন বিষয়ে একজন মানুষ যদি ভালো মানুষ না হয় সে কখনো ভালো কিছু দিতে পারে না। সেটা সাংবাদিক হোক ইঞ্জিনিয়ার হোক ডাক্তার হোক খেলোয়ার হোক কিংবা বিজনেসম্যান হোক।

বিদেশে বসে উনি টিভিতে খেলা দেখতেই পারতেন! ওখানে বসে বাংলাদেশের কারো কাছে ইনফরমেশন তো নিতেই পারে! এখন একজন হেডকোচ যদি খেলায় না দেখেন এবং তার যদি ইন্টারেস্টই না থাকে। তার কথা যদি এই হয় যে আমি টিভি বন্ধ করে দেই তাহলে তো বোঝা যাচ্ছে যে উনার মাইন্ড সেট আগে থেকে করা আছে যে, কাকে কাকে উনি ওয়াল কাপে নেবে।

তাহলে এই টুর্নামেন্টের গুরুত্ব যেমন ওনার কাছে নাই প্লেয়ারদের কাছেও নাই। একটা খেলোয়ার এখানে ভালো করলেও কিন্তু চান্স সেখানে পাবে না। বোর্ড থেকে কিছু রেস্ট্রিকশন তাকে দিয়ে দেয়া উচিত। আমার মনে হয় মিডিয়ার ও একটা জিনিস খেয়াল রাখা উচিত কোন সময় তাকে খুব ভালো, কোন সময় তাকে খারাপ, কোন সময় উনি একমাত্র আমাদের কান্ডারি এটা না করে একটা অবস্থানে সবাই থাকলে হয়তোবা কিছু করা সম্ভব

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment