দলের কাছে কি আশা করেন মাশরাফি-What Is The Hope For The Team

যুক্তরাষ্ট্রের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে যুক্তরাষ্ট্রে বাংলাদেশ। এই দ্বিমুখী সিরিজ শেষে বিশ্বকাপ মিশন শুরু করবে টাইগাররা। আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে গ্রুপ পর্বে বাংলাদেশকে মুখোমুখি হতে হবে শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকার। পরের রাউন্ডে যাওয়ার জন্য টাইগারদের শীর্ষ দুই দলের বিরুদ্ধে অন্তত একটি ম্যাচ জিততে হবে। সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তুজা দৃঢ়ভাবে বিশ্বাস করেন টাইগাররা জিতবে।

গত সোমবার কাবাডি টুর্নামেন্টের সংবাদ সম্মেলন শেষে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সাংবাদিকদের সঙ্গে কথা বলেন মাশরাফি। এরপর আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সম্ভাবনা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, আশা অবশ্যই ভালো কিছু করবে।

বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াডে কে কে থাকছেন তা এখনো দেখেননি মাশরাফি। তবে দল হিসেবে বাংলাদেশের ভালো করার সুযোগ দেখছেন মাশরাফি। বাংলাদেশের সব মানুষ খেলোয়াড়দের প্রতি বিশ্বাস আছে তাড়া যেখানেই যাক, যেভাবেই থাকুক না কেন, বাংলাদেশ ভাল কিছু উপহার দেবে। তাই আমার প্রত্যাশা অবশ্যই আলাদা হবে না। সাধারণত আমি কয়েকজন খেলোয়াড়কে দেখেছি এবং তাদের সম্পর্কে সোশ্যাল মিডিয়াতে শুনেছি, তবে আমি এখনও পুরো দলকে দেখিনি।

বিশ্বকাপে বাংলাদেশ দলের কাছে কি আশা করেন মাশরাফি? কতদূর যাবে জানতে চাইলে মাশরাফি বলেন, বাংলাদেশ কতদূর যেতে পারবে বলতে পারব না, আমি অবশ্যই চাই বাংলাদেশ চ্যাম্পিয়ন হোক। বাস্তবে আমাকে উইকেট, কন্ডিশন নিয়ে ভাবতে হবে তারপর বুঝা যাবে তারা সেখানে কীভাবে খেলবে। দলের ছন্দ কেমন, খেলোয়াড়রা কী ফর্মে আছে কিনা। তাড়া যদি প্রথম রাউন্ডে উত্তীর্ণ হয় তবে ভাল কিছু হবে, আশা করছি।

সাকিব সম্পর্কে মাশরাফি বলেন, সাকিবকে নিয়ে বেশি কিছু বলার নেই, সে সব সময় সেরা, তাই সেরা পারফরম্যান্সই আশা করি।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment