নারীদের নিয়ে কি কাজ করবেন অপু ও নিপুন | What Will Do Apu

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রার্থী তালিকায় রয়েছে দেশের বিনোদন জগতের অসংখ্য তারকা। ভোটের মাঠেও দাঁড়িয়েছিলেন বেশ কয়েকজন। এবার সংরক্ষিত নারী আসন নির্বাচনে অংশ নিচ্ছেন বিনোদন জগতের অনেক প্রতিনিধি। এই দলে রয়েছেন অভিনেত্রী অপু বিশ্বাস, নিপুণসহ আরও অনেকে।

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র কিনেছেন অভিনেত্রী অপু বিশ্বাস। মনোনয়ন ফরম সংগ্রহের পর সবার কাছে দোয়া চেয়েছেন এ অভিনেত্রী।

এর আগে অপু বিশ্বাস বলেছিলেন, আমি মনোনয়ন পেলে নারীদের নিয়ে কাজ করতে চাই। এজন্য সংরক্ষিত আসনে মনোনয়ন চাই। আমি বিশ্বাস করি যে এই দায়িত্ব পালন করার যোগ্যতা আমার আছে।

এদিকে সংরক্ষিত নারী আসনে প্রার্থী হিসেবে দলীয় ফরম সংগ্রহ করছেন অভিনেত্রী নিপুণ। আজ ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে তিনি মনোনয়ন ফরম গ্রহণ করেন। নিপুণ আক্তার চট্টগ্রাম বিভাগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন বলে জানা গেছে।

নারীদের নিয়ে কি কাজ করবেন অপু ও নিপুন! অপু বিশ্বাস জানান, আমি রাজশাহী বিভাগের বগুড়া জেলা থেকে মনোনয়ন কিনেছি। আমার এলাকার লোকজন আমাকে অনেক সাহায্য করেছে। অনুগ্রহ করে দোয়া করবেন যেন আমি এলাকার মানুষকে সাহায্য করতে পারি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে কাজ করতে পারি।

এদিকে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি)পর্যন্ত সকাল ১০টা থেকে বিকেল ৪টার মধ্যে আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে বলে জানিয়েছে আওয়ামী লীগ।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment