Smart Pant | চেইন খুললেই নোটিফিকেশন চলে যাবে স্ত্রীর কাছে | When chain open go notification wife

Smart Pant, When chain open go notification wife. প্যান্টের চেইন খুললেই নোটিভিকেশন চলে যাবে স্ত্রীর মোবাইল ফোনে। আর সাথে সাথেই স্ত্রী জেনে যাবে আপনি কোথায় আছেন। সম্প্রতি এক ব্যক্তি এমনই এক প্যান্ট আবিষ্কার করে নেটদুনিয়াই তাক লাগিয়ে দিয়েছেন।

আপনি যেকোনো জায়গা থেকে প্যান্টের চেইন খুললেই আপনার বাসায় স্ত্রীর কাছে থাকা মোবাইলে একটি মেসেজ চলে যাবে। আর সে মেসেজ দেখে আপনার স্ত্রী জেনে যাবেন আপনি কোথায় আছেন। বর্তমানে এমনই এক প্যান্ট আবিষ্কার করেছে এক ব্যক্তি। অবাক করারমত হলেও এটাই সত্যি যে, স্মার্ট ফোনের মত স্মার্ট প্যান্টও এসেছে বাজারে।

গাইটুপথ নামে একটি কোম্পানি টুইটারে একটি ভিডিওর মাধ্যমে এই স্মার্ট প্যান্টের কার্যক্রম তুলে ধরেছেন। এই ভিডিওতে দেখানো হয়েছে যে, প্যান্টের চেইন খোলার সাথে সাথে মোবাইলে একটি পোষ্ট নটিফিকেশন চলে যায়। আবিষ্কারক এটি তার বন্ধুর জন্য তৈরী করেছেন।

তিনি আরো জানান যে, তিনি শুধুমাত্র তার বন্ধুর অনুরোধে এই স্মার্ট প্যান্ট তৈরি করেছেন। তার বন্ধু এমন এক প্যান্ট চেয়েছিলেন যার জিপ খোলার সাথে সাথে সময় জানা যাবে।

টুইটারের মাধ্যমে তার ক্রেতা বন্ধু জানতে চেয়েছেন যে কিভাবে তিনি এই প্যান্ট বানিয়েছেন। প্রতি উত্তরে তার আবিষ্কারক বন্ধু জানিয়েছেন যে ইফেক্ট সেন্সর সহ এক জোড়া জিন্সের সঙ্গে কিছু সুরক্ষা পিন কানেক্ট করেছেন এবং জিপারের সঙ্গে একটি শক্তিশালী চুম্বক লাগিয়েছেন। এই প্রক্রিয়ায় কিছু তারের প্রয়োজন পরেছে যা ‘ইএসকে৩২’ এর সঙ্গে কানেক্ট করা আছে ফলে যখনই জিপার খোলা হয় তখনই ইফেক্টিভ সেন্সর কয়েক সেকেন্টের জন্য চালু হয়ে যায়।

তার পর পরই কিন্ত ফোনে একটি নটিভিকেশন চলে যায়। তাই কখন
জিপার খোলা হচ্ছে কখন বন্ধ করা হচ্ছে আবার কতক্ষণ খোলা রাখা হচ্ছে তার তথ্য মোবাইলে জমা থাকে। ওয়াইআইএফএলওয়াই পরিসেবার মাধ্যমে মোবাইলে নোটিফিকেশন পাওয়া যায়। সেন্সর লাগানো অবস্থায় এই স্মার্ট প্যান্টটি ধোয়া যাবে না।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment