কেনো বই লিখতে চান পরিমণি | Why Porimoni Want To Be A Writer

রীতিমতো হইচই ফেলে চলচ্চিতত্রে পথ চলা শুরু করেছিলেন পরীমণি। বড় পর্দায় অভিষেকের আগেই ২৩ টি সিনেমায় চুক্তিবদ্ধ হয়ে আলোচনার জন্ম দেন সিনেমাপাড়ায় আবার সমালোচনাও কিন্তু কম হয়নি। তবে এই নায়িকা জানতেন জীবনে চলার পথে আলোচনা-সমালোচনা হাত ধরেই হাঁটাহাঁটি করে। পরিমনি নিজের কাজটাই করে গেছেন ভালোভাবে।

তার অভিনীত সিনেমাগুলো সেভাবে ব্যবসার সফল হয়নি ঠিকই তবে সামাজিক মাধ্যমে তিনি ক্রমান্বয়ে জনপ্রিয় হয়ে উঠেন। গত ২০২০ সালে এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় স্থান করে নিয়েছিলেন তিনি।

চলচ্চিত্রের সমান্তরাল পথ চলতে গিয়ে একটা সময় বিতর্কের পাহাড়ে উঠে যান পরিমণি। ফলে তার জীবনে নেমে আসে অমানিশা। ২০২১ সালে ৪ আগস্ট বিকেলে তার বনানির বাসায় অভিযান চালায় রেবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত ৮ টার দিকে তাকে তাকে আটক করে রেব সদর দপ্তরে নিয়ে যাওয়া হয়।

এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করা হয়। ঘটনার পরের দিন নায়িকার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে রেব বাদী হয়ে মামলা করে। বর্তমানেও মামলাটি চলমান। গ্রেফতার হওয়ার পর ২৭ দিন কারাগারে ছিলেন পরিমনি। সেখানে থাকার ভয়াবহ পরিস্থিতি সম্পর্কে জানাতে চান সবাইকে। তবে সিনেমায় নয় এবার বই লিখবেন পরীমণি।

পরিমণি জানান, জেলে যাওয়ার কারণ এখনো স্পষ্ট নয় তার কাছে। তবুও জেল জীবনের অভিজ্ঞতা কেমন ছিল তা নিয়ে বই লিখবেন। সেখানে কারাবাসের দিনগুলো তুলে ধরবেন। অভিনেত্রী আরো বলেন, আমি কাউকে খুন করিনি জঙ্গি হামলা করিনি আমার বাসায় কোন বোমা ছিল না, আমি আসলে কি করেছি এটাই জানি না। ভালো বিষয় হলো এখান থেকে অনেক কিছু শিক্ষা নিয়েছি। আর এই কথাটুকুই থাকবে আমার বইয়ে।

কেনো বই লিখতে চান পরিমণি! পরিমণি বলেন, এখন আমি জানি মানুষ কি পছন্দ করে আর কি করে না। আমাকে নিয়ে যত নেগেটিভ কথা হয়েছে ঠিক ততটুকু পজিটিভ কথাও হয়েছে। আমি যখন জেল থেকে বের হলাম মানুষ আমাকে অনেক সাপোর্ট করেছে।

সব বিতর্ক পিছনে ফেলে পরিমণি এখন নিয়মিত অভিনয় করতে চান। ভালো সিনেমায় অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে জায়গা কিনতে চান।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment