ভাড়ায় বউ পাওয়া যাচ্ছে বাংলাদেশে | Wife Is Available For Rent

ভাড়ায় বউ পাওয়া যাচ্ছে বাংলাদেশের একটি গ্রামে। প্রয়োজন মিটিয়ে আবার ফিরিয়ে দেওয়া যাবে ভাড়াটিয়া বউকে।

বাংলাদেশে এমন এক গ্রাম আছে যে গ্রামে বউ পাওয়া যায় ভাড়ায়। শুধু বউ নয় বরও ভাড়ায় মিলবে। যার যেমন দরকার সে তেমন জীবন্ত বউ-বর
কিনতে পারবেন। ২৫০০ থেকে শুরু করে ৫০০০ টাকার মধ্য পাওয়া যাবে রোগা মোটা চিকন ফর্সা কালো সব ধরনের বউ-বর। এমন গ্রাম বাংলাদেশে বিরল। তবে কাল্পনিক নয় একেবারে নগদ থাকার কারবার হয়। কেউ যদি চান বউ তাহলে তিনিই চলে আসেন আরো সব হরেক রকম গৃহস্থলীর জিনিসপত্র মিলবে এই গ্রামে।

বাংলাদেশের গাজীপুর জেলার শহর থেকে ৭ কিলোমিটার দূরে অবস্থিত ভাদুন গ্রাম। এখানে আছে হরেক রকমের শিশু, হাঁস-মুরগি অথবা গরু-ছাগল যা দরকার তাই মিলবে এই গ্রামে। গাজীপুর সিটি কর্পোরেশনের অন্তর্গত ভাদুন গ্রাম ও তার আশেপাশে কয়েকটি গ্রামে ভাড়ায় যা খুশি তাই পাওয়া যায়। সিনেমা টেলিড্রামা নাটক টিভি সিরিয়ালের জন্য যাবতীয় উপকরণ নিয়ে তৈরি ভাদুন গ্রাম। পরিচালকরা বেশি না ঘুরে সরাসরি এই গ্রামে চলে আসেন। নিজেদের শুটিং এর সবকিছু পেয়ে যান বলেই গ্রামটি সবার কাছে জনপ্রিয়।

ভাদুন গ্রাম পরিচালনাকারী কর্তৃপক্ষ জানিয়েছেন, নাটক বা সিনেমা শুটিং তৈরি করার জন্য সবকিছু ভাড়ায় পেয়ে যাবেন। আরো জানিয়েছে এই গ্রামে ৯০ দশক থেকে শুরু হয়েছে শুটিং এর কাজ। ভাদুন গ্রাম থেকে বলা হয় চলচ্চিত্র শিল্পীদের আবাসভূমি।

শুটিং স্পটের মালিক ও পরিচালকরা জানিয়েছেন, শুটিংয়ের প্রয়োজনে ঘন্টা ভিত্তিক বা সারাদিনের জন্য মোটামুটি সব কিছুই ভাড়ায় পাওয়া যায় এখানে। এই গ্রামে গেলেই দেখা হয়ে যেতে পারে আপনার পছন্দের শিল্পীদের সাথে। প্রায় প্রতিদিনই শুটিং থাকে ভাদুন গ্রামে। ভাদুন গ্রামে আছে সালাউদ্দিন লাভলু মোশারফ করিম এবং পপির মত অভিনেতা-অভিনেত্রীর শুটিং স্পট।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment