সংরক্ষিত মহিলা আসন কি পাবে অপু | Will Apu Get Women’s Seat

অপু বিশ্বাস বলেন, সুপারস্টার শাকিব খান আমার স্বামী থাকাকালীন সে আসার আগে আমি ডিরেক্টর কে ফোন করতাম যে হিরো ঢুকেছে তখন ডিরেক্টর বলতো হিরো তো রাস্তায়। আমি খাওয়া-দাওয়া বাদ দিয়ে গাড়ি নিয়ে যেয়ে মেকআপ নিয়ে সেটে বসে থাকতাম যে একজন সুপারস্টার হিরো আসবে তার আগে আমার থাকা দরকার।

আমি সবসময় ব্যক্তি জীবন এবং পেশাগত জীবন রেসপেক্ট করি আমি দুইভাবে।

আমি আসলে সংরক্ষিত মহিলা আসন নিতে চাচ্ছি।
সংরক্ষিত মহিলা আসন কি পাবে অপু? এ বিষয়ে অপু জানায়, আমি জন প্রতিনিধি হতে চাই না। মা বোনদের কাছে একজন পাশের মানুষ হিসেবে থাকতে চাই আর এদেরকে নিয়ে কাজ করতে চাই এটাই আমার মূল লক্ষ্য, এটাই আমার স্লোগান। আমি যেহেতু চিত্র নায়িকা পাশাপাশি একজন প্রযোজক, তো কোন মেয়েকে যদি আমি সাহায্য করতে চাই, তারা ভাবতে পারে আমাকে হয়তো অভিনেত্রী বানাবে মডেল বানাবে। তাই মানুষের বিশ্বাসের জায়গা তৈরি করতে হলে সে জায়গাটাই অবস্থান করতে হয়। তার জন্য আমি মহিলা সংরক্ষিত আসনে যাত্রা শুরু করতে চাচ্ছি।

অপু বিশ্বাস আরো বলেন, এটা যে নতুন তা নয় গত বছর নির্বাচন থেকেই এই জায়গাটা নিয়ে কাজ করছি।

আমাদের ব্যক্তি জীবন, আমরা বিবাহিত, সন্তান একদম কারো অজানা না। আশা করি সিনেমার সম্পর্কটা অবশ্যই খুবই ভালো থাকবে। কাজের মধ্য দিয়ে যদি এরকম কোন গল্প আমার আর জয়ের চলে আসে পরকীয়া কেন্দ্রিক, তাহলে মনে হয় ভালই হবে।

পরে জয় বলেন, আসলে আমি পরকীয়া করব না এরকম চিন্তা ভাবনা করার দরকার নেই। অপু বিশ্বাস যদি পরকীয়া করে তাহলে তো ভাঙতে পারে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment