বিশ্বকাপ জার্সি নিয়ে সমালোচনার ঝড় | World Cup Jersey

জার্সি কি শুধু কাপড়ের তৈরি পোশাক? না, একেবারেই না! জার্সি হল দেশ ও জাতিকে বিশ্ব দরবারে পরিচিত করার একটি মাধ্যম। গৌরব এবং ঐতিহ্যের ধারকও বলা যেতে পারে এই জার্সিকে। তাই ভক্তদের কাছে এটি ভালোবাসার প্রতীক।

বিশ্বকাপ জার্সি নিয়ে সমালোচনার ঝড়! ফুটবল হোক বা ক্রিকেট, প্রতিটি বিশ্বকাপেই প্রিয় দলের জার্সিই ভক্তদের কাছে প্রধান আকর্ষণ। আগামী বিশ্বকাপকে ঘিরে জার্সির দিকে ভক্তদের আগ্রহ প্রবল। প্রতিবছরই বিরাট নাটকীয়তা হয়েছে এই জার্সি নিয়ে, এবারও ঠিক তাই হয়েছে।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আনুষ্ঠানিকভাবে উন্মোচন করার আগেই লাল ও সবুজ জার্সিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। ছবিতে জার্সির মান ও ডিজাইন দেখে অনেকেই হতাশ হয়েছেন। ক্রিকেট বোর্ড এ বিষয়ে কোনো মন্তব্য না করলেও এবার উন্মোচন করা হয়েছে টাইগারদের অফিসিয়াল বিশ্বকাপ জার্সি।

তবে মজার বিষয় হল যে জার্সিটি কয়েকদিন আগে ভাইরাল হয়েছে তা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য টাইগারদের জার্সি। তবে স্বাভাবিকভাবেই সমালোচনাই ভরে গিয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যম।

অনেকেই বলছেন, জার্সি নিয়ে সমালোচনা এড়াতে মধ্যরাতে বিশ্বকাপের জার্সি ছাড়া হয়েছে। ২০২২ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপের জার্সি নকল করার গুজব সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তাই বাংলাদেশ ক্রিকেটে এই সমালোচনা যুগের পর যুগ ধরে চলবে তা স্বাভাবিক ভাবেই বুঝা যাচ্ছে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment