সত্যি কি বিয়ে করেছেন জায়েদ খান | Zayed Is Married

ঢাকাই চলচ্চিত্রের ব্যাচেলর অভিনেতা জায়েদ খান। অধিকাংশ নায়ক বিবাহিত, কিন্তু তিনি এখনও বিবাহিত না, যে কারণে প্রায়ই নিজের বিয়ের খবর নিয়ে প্রতিনিয়ত খবরের শিরোনাম হচ্ছেন এই নায়ক।

সম্প্রতি জায়েদের বিয়ের খবর নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন উপস্থাপক ও অভিনেতা শাহরিয়ার নাজিম জয়। তিনি ছবির ক্যাপশন দিয়েছেন, বড় পরিবর্তন। আমি অবাক হয়েছি জায়েদের বিয়ে হয়ে গেছে।

এরপরে, ভক্তরা জয়ের পোস্টে কমেন্ট করে জায়েদকে তার বিবাহের জন্য অভিনন্দন জানাতে শুরু করেন অনেকে, নায়কের ভবিষ্যতের জন্য শুভকামনাও জানান।

সত্যি কি বিয়ে করেছেন জায়েদ খান! জায়েদ খান বলেন, আমি বিয়ে করিনি। আর আমি বিয়ে করলে অবশ্যই আপনারা জানতেন। জয় ভাই এই স্ট্যাটাসটা দিয়েছেন শুধু মজা করার জন্য। সব সময় আলোচনায় থাকা তার কাজ।

এরপর অভিনেত্রী নিপুণ আক্তারকে নিয়েও কথা বলেন জায়েদ। তিনি বলেন, গতবার যখন আমি শিল্পী সমিতির নির্বাচনে জিতেছিলাম, এই মহিলা অন্যায়ভাবে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। কিন্তু এবার নির্বাচন সুষ্ঠু হয়েছে স্বীকার করলেও আদালতে রিট করলেন কেন? মানে তার মানসিক সমস্যা আছে।

জায়েদ খান বর্তমানে দেশেই আছেন। তবে সাম্প্রতিক মাসগুলোতে বিদেশের বিভিন্ন জায়গায় পারফরমেন্স করেছেন তিনি। শীঘ্রই দর্শকদের মন মাতাতে আবার অন্য দেশে উড়াল দিবেন বলে জানা গেছে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment