বুবলী-পরীর বিতর্কে তেল দিলেন অপু | Apu fueled the controversy

ঢাকায় চলচিত্রে বুবলি মনেই আলোচনা সমালোচনা আরো সেখানে যদি থাকে জনপ্রিয় কুইনখ্যাত অভিনেত্রী পরিমণি।

গত ২১ শে মার্চ বুবলির একমাত্র ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন ছিল। সেই জন্মদিন উপলক্ষ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ২০ শে মার্চ একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওটি নাকি পরিমণিকে অনুকরণ করে করা হয়েছে। আর এই নিয়েই শুরু হয়েছে নেটিজেনদের মাঝে জলপনা কল্পনা।

এদিকে বুধবার (২০মার্চ) রাতে ছেলেকে নিয়ে ভিডিও পোস্ট করেন বুবলী। এরপর তাকে খোঁচা দিয়ে ফেসবুকে পরীমণি লেখেন, ‘আপা গো আপা। আপনিতো পুরাটাই কপি করলেন। ভয়েস টোন, কথা, মিউজিক, সবই কপি করেছেন। তবে আবেগ তো কপি করতে পারলেন না। এর পর থেকেই শুরু হয়েছে পরিমণি ও বুবলির মধ্যে সোশ্যাল লড়াই।

এদিকে অভিনেত্রী বুবলিও কিন্তু থেমে থাকার মেয়ে নয়। পরির উসকানি মূলক পোস্টের জেরে তিনি লিখেছেন, আমাদের পাশের দেশের টলিউড বলিউডে মিল থাকছে অনেক কিছুর। বিয়েতে ড্রেসের কালার, আয়োজন, বর কনে আসা এবং আরো অনেক প্রেজেন্টেশনেই মিল রয়েছে। দুনিয়াতে অনেক সিনেমার গল্প আরেক সিনেমার সাথে মিলে যাচ্ছে।

এরপর স্ট্যাটাস দেন পরীমনি। তিনি লিখেছেন: “শিক্ষিত বকরির গরুর রচনা। বেচারা কি লিখছে? আমি বুঝতে পারি না। লোকেরা যখন একটি চিপায় আটকে যায়, তখন তারা আবল তাবল যুক্তি শুরু করে। এগুলো কি লিখেছে ভাই। তার নিজের লেখা নিজেই পরে বুঝবে না। আমি নিশ্চিত।

পরীমনি ও বুবলীর মধ্যে ভার্চুয়ালি অপু বিশ্বাস হাত ঢুকিয়ে দেন এবং বুবলী-পরীর বিতর্কে তেল মারেন অপু । বৃহস্পতিবার (২১ মার্চ) রাত ৮টায় তিনি তার ফেসবুক অ্যাকাউন্টে লিখেছেন: “বাহ, কী সুন্দর আবহাওয়া। কথা বলার ভাষা নেই, আবেগ নেই, সঙ্গীত নেই, শুধু একটি চিত্র আছে।

অপু বিশ্বাসের এমন স্ট্যাটাসের তাৎপর্য নেটিজেনদের পরিষ্কার। অপু বিশ্বাস এবার খোঁচা দিয়ে বুবলীকে বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যা চলছে এখন নানা চর্চা ও সমালোচনা।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best.

Leave a Comment