কেনো কোহলি এবার ট্রলের শিকার হলেন | Kohli’s Victim Of Trolls

রাজস্থান রয়্যালসের বিপক্ষে একাই লড়াই করেছেন বিরাট কোহলি। এবারের আইপিএলে প্রথম সেঞ্চুরি করেছে কোহলি। কিন্তু ভাল পারফর্ম করা সত্ত্বেও, অভিজ্ঞ ব্যাটার তার দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর জয় আনতে পারেনি।

রাজস্থানের জস বাটলার খেলার নায়ক ছিলেন কারণ তিনি কোহলির সেঞ্চুরি ব্যর্থ করে দিয়ে ছিলেন। তিনি ৫৮ বলে সেঞ্চুরি করেন কারণ তার দল ৫ বল বাকি থাকতে জিতেছিল।

খেলায় হারার পর কোহলির ইনিংসে বিতর্ক না হলেও তাকে নিয়ে হচ্ছে কড়া সমালোচনা। গতকাল জয়পুরে কোহলি ১৫৬.৯৪ স্ট্রাইক রেটে ৭২ বলে ১১৩ রান করেন। আর সেঞ্চুরি করতে ৬৭ বল খেলেন তিনি।

কেনো কোহলি এবার ট্রলের শিকার হলেন! কারণ এবারে কোহলির সেঞ্চুরি আইপিএলের ইতিহাসে সবচেয়ে ধীর সেঞ্চুুরি। এই কারণেই পাকিস্তানি খেলোয়াড় জুনায়েদ খান কোহলিকে ট্রল করেছেন।

জুনায়েদ খান টুইট করে লিখেছেন, আইপিএল ইতিহাসে ধীরতম সেঞ্চুরি অর্জনের জন্য বিরাটকে অভিনন্দন।

শুধু যে জুনায়েদ খান তা কিন্ত না,ভারতের সাবেক ক্রিকেটার বীরেন্দ্র শেবাগও কোহলির সেঞ্চুরি নিয়ে কথা বলেছেন।

খেলার বিরতির সময় ক্রিকবাজের সাথে একটি সাক্ষাত্কারে, শেবাগ বলেছিলেন, বিরাট কোহলির ব্যাটিং ফ্রিকোয়েন্সি বাড়ে। এমনকি ২০০ এর কাছাকাছি চলে যায়। কিন্তু অন্য ব্যাটাররা কিছুই করতে পারেনি। সব চাপ ছিল কোহলির ওপর।

তিনি আরও বলেন, সে (কোহলি) ফর্মে আছে। তার কাজ শেষ পর্যন্ত বেঁচে থাকা। এত টাকা ইনভেস্ট করে বাছাই করা অন্য ব্যাটসম্যানদের (গ্লেন) ম্যাক্সওয়েলের মতো দক্ষ তা প্রমাণ করতে হবে। কিন্তু আজ কেউ কিছু করেনি।

বেঙ্গালুরু ৫টির মধ্যে ৪টি ম্যাচ হেরেছে। কোহলির দল বর্তমানে অবস্থানের অষ্টম স্থানে রয়েছে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment