কেনো আইপিএল ছেড়ে আসলেন মোস্তাফিজ | Mustafiz Left IPL

এখনো চলছে আইপিএল আসর। চেন্নাই সুপার কিংস একাদশের হয়ে নিয়মিত খেলছেন বাংলাদেশী কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তাছাড়া, পার্পল ক্যাপটা তিনি এখনও অধিকারে রেখেছেন।

হঠাৎ করেই দেশে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। কেনো আইপিএল ছেড়ে আসলেন মোস্তাফিজ! পরে জানা যায়, জরুরি কোনো কারণেই তিনি দেশে ফিরেছেন। কাজ শেষ করে তিনি আবার চেন্নাই সুপার কিংসে যোগ দেবেন।

জরুরি কাজটা কি তা পরে ফাঁস হয়েছে। আসলে, তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তার ভিসা চূড়ান্ত করতে দেশে ফিরে আসেন। গত মঙ্গলবার সন্ধ্যায় ভারত থেকে একটি ফ্লাইটে ঢাকায় আসেন তিনি।

তাছাড়া আইপিএলে চেন্নাই সুপার কিংসের পরবর্তী ম্যাচের আগে এই বাঁহাতি পেসার দলের সাথে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে।

আগামী টি-টোয়েন্টি বিশ্বকাপের আয়োজক দেশ হবে আমেরিকা ও ওয়েস্ট ইন্ডিজ। দুই দেশের ভিসা পেতে বৃহস্পতিবার সম্ভাব্য বাংলাদেশ দলের ক্রিকেটারদের বায়োমেট্রিক স্ক্রিনিং করা হবে। এই তালিকায় অবশ্যই থাকবেন কাটার মোস্তাফিজ।

বিসিবির ক্রিকেট প্রধান শাহরিয়ার নাফিস বলেছেন, বাংলাদেশ দলের সম্ভাব্য সকল ক্রিকেটারদের আগামীকাল বৃহস্পতিবার তাদের ভিসার কাজের জন্য থাকতে হবে।

রাজীব গান্ধী আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ৫ এপ্রিল সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে তাদের চতুর্থ ম্যাচ খেলবে চেন্নাই সুপার কিংস। এই ম্যাচেও মোস্তাফিজকে পেতে ইচ্ছুক ফ্র্যাঞ্চাইজিটি। যদিও তিনি পারবেন কি না তা নিয়ে যথেষ্ট সন্দেহ রয়েছে।

All Bangla Newspaper or News Free to read free from same place and know more about them All Newspaper Bangla best

Leave a Comment